নবাবগঞ্জে ধর্ষণের প্রতিবাদে ছাত্র ছাত্রীদের মানববন্ধন

192
নবাবগঞ্জে ধর্ষণের প্রতিবাদে ছাত্র ছাত্রীদের মানববন্ধন

ঢাকার নবাবগঞ্জে কৈলাইল ইউনিয়নের এক দিনমজুর বিধবা নারীকে ধর্ষণের প্রতিবাদে আজ সকাল ১১:৩০ ঘটিকায় নবাবগঞ্জের ছাত্র ছাত্রীরা নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে শুরু করে নবাবগঞ্জ উপজেলা পরিষদ পর্যন্ত মানববন্ধন করেন।

গত সোমবার দুপুর ১টার দিকে তেলেঙ্গা ও কৈলাইল গ্রামের পাশে খুদু মেম্বারের বাগানের সামনে নির্জন স্থানে সাহেদ আলী ও বাহের মাতাব্বর ওই এলাকার এক বিধবা নারীকে জোর পূর্বক ধর্ষণ করে বলে ধর্ষিতার স্বজনরা থানা পুলিশকে জানায়।

কৈলাইল গ্রামের বাসিন্দা ধর্ষিতা নদীতে নৌকা পারাপার করে জীবিকা নির্বাহ করে। ঘটনার পর সোমবার সন্ধ্যায় স্থানীয় কৈলাইল গ্রামের ফতু মাতাব্বর বিষয়টি ধামাচাপা দিতে গ্রাম্য শালিসী করে। এসময় মহিলার চিকিৎসা বাবদ ১০ হাজার টাকা দেয়া হয়। কিন্তু বিষয়টি এলাকার ক্ষুদ্ধ জনতা মানতে না পেরে থানা পুলিশকে জানায়। খবর পেয়ে মঙ্গলবার ওসি নিজেই ঘটনাস্থলে গিয়ে দুই ধর্ষক সাহেদ আলী (৫০) ও বাহের মাতাব্বর (৪০) কে আটক করে। এসময় ভিকটিমকে পরীক্ষার জন্য ঢাকা পাঠানো হয়।

মানববন্ধনে উপস্থিত ছাত্র ছাত্রীরা নিউজ ৩৯ কে জানায়, ধর্ষকদের উপযুক্ত শাস্তি দেওয়া হোক এবং এদের মদদদাতাকে শাস্তির আওতায় আনা হোক। তারা এ ও বলেন, আমাদের সকলকে যার যার স্থান থেকে আরো সচেতন, মানবিক এবং সোচ্চার হতে হবে, যাতে করে আমাদের সমাজে এ ধরনের অন্যায় দ্বিতীয়বার যেনো করার কেউ সাহস না পায়।

অন্য খবর  দোহারে পেটের ব্যাথায় আত্মহত্যা

Comments

comments