নবাবগঞ্জে ডোর টু ডোর হোম ডেলিভারি সার্ভিসের শুভ উদ্বোধন

257

নবাবগঞ্জ ও দোহার তরুণ উদ্যোক্তা ও ব্যবসায়ীদের ব্যবসা আরো সহজ ও প্রসারিত করার লক্ষ্য নিয়ে” গ্রীন এক্সপ্রেস “নামক একটি প্রতিষ্ঠান শুরু করলো ডোর টু ডোর হোম ডেলিভারি সার্ভিস। আজ বৃহস্পতিবার নবাবগঞ্জে নিজ অফিসে সকাল ১১ টায় পন্য গ্রাহকের নিকট পৌছে দেওয়ার মাধ্যমে এই সার্ভিসের শুভ উদ্বোধন করা হয়। এ সময় নবাবগঞ্জ দোহার উদ্যোক্তা পরিবার অনলাইন গ্রুপ এর এডমিন রিয়াজুর করিম অঞ্জন সহ দোহার ও নবাবগঞ্জের বেশ কিছু তরুণ উদ্যোক্তা উপস্থিত ছিলেন। এ সময় রিয়াজুর করিম অঞ্জন বলেন, আমি বিশ্বাস করি নিজেদের ক্রিয়েটিভিটিকে কাজে লাগিয়ে পরিশ্রম করে গেলে একদিন দোহার ও নবাবগঞ্জ এর মুখ উজ্জ্বল করবে আজকের এই তরুন উদ্যোক্তারা।

প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর মাসুম বিন মোশাররফ বলেন, এখন থেকে খুব সহজেই গ্রীন এক্সপ্রেসের মাধ্যমে আপনারা দোহার-নবাবগঞ্জ ও ঢাকা সিটির মধ্যে যেকোনো প্রোডাক্ট বা পার্সেল ডেলিভারি দিতে বা নিতে পারবেন! আশা করছি আপনারা, দোহার-নবাবগঞ্জবাসীর জীবনযাত্রার মান উন্নয়নে ও ব্যবসা প্রসারের লক্ষ্যে প্রতিষ্ঠিত “গ্রীন এক্সপ্রেস” এর পাশে থাকবেন এবং সেবা নিবেন।

এছাড়াও তিনি আরো বলেন, উদ্বোধন উপলক্ষে চলতি সেপ্টেম্বর মাস জুড়েই দোহার নবাবগঞ্জ বাসীরা পাবেন দোহার নবাবগঞ্জের মধ্যে মাত্র ৩০/- টাকায় হোম ডেলিভারি সার্ভিস।

অন্য খবর  দোহারে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নির্যাতনের অভিযোগ

Comments

comments