নবাবগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণায় আনন্দ মিছিল

179
নবাবগঞ্জে ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণায় আনন্দ মিছিল
বিজ্ঞাপন

নবাবগঞ্জের ছাত্রলীগের নতুন কমিটিকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠেছে নবাবগঞ্জ উপজেলার আওয়ামী লীগের রাজনীতি। এক গ্রুপের কমিটি বিরোধী মিছিলের বিপরীতে নবগঠিত কমিটির পক্ষে আনন্দ মিছিল। এরই পরিপ্রেক্ষিতে নবগঠিত নবাবগঞ্জ উপজেলা উপজেলা ছাত্রলীগের কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ র‍্যালী করেছে ছাত্রলীগের একাংশের নেতাকর্মীরা। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অবস্থান নেন ছাত্রলীগের নেতাকর্মীরা। নবগঠিত কমিটিতে মেহেদী হাসান রানা কে সভাপতি ও সাইফুল বারী শান্তকে সাধারন সম্পাদক করে নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করায় প্রধানমন্ত্রী ও ছাত্রলীগের কেন্দ্রীয় নেতাদের পক্ষে বিভিন্ন ধরণের শ্লোগান দেন তারা।

র‍্যালীতে অংশগ্রহণ করেন উপজেলা ছাত্রলীগের নবগঠিত কমিটির সভাপতি মেহেদি হাসান রানা, সাধারণ সম্পাদক সাইফুল বারী শান্ত, সাবেক সভাপতি এস এম সাইফুল ইসলাম, দোহার-নবাবগঞ্জ কলেজ শাখার সভাপতি শোভন শিকদার, সাধারণ সম্পাদক নাহিদুল আলম নাদিম প্রমুখ।

উল্লেখ্য যে, গত ১৪ ফেব্রুয়ারি, বুধবার মেহেদি হাসান রানা-কে সভাপতি ও সাইফুল বারী শান্তকে সাধারণ সম্পাদক করে নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়।

Comments

comments