নবাবগঞ্জে চুরির গ্যাস সিলিন্ডারসহ ২ পিকআপ আটক

854
নবাবগঞ্জে চুরির গ্যাস সিলিন্ডারসহ ২ পিকআপ আটক

 

ঢাকার নবাবগঞ্জে গ্যাস সিলিন্ডার চুরি করে নিয়ে যাওয়ার সময়ে ৫৪ গ্যাস সিলিন্ডার ও ৪টি ডাবল চুলাসহ দুটি পিকআপ ভ্যান আটক করেছে নবাবগঞ্জ থানা পুলিশ। গতকাল শনিবার রাত দেড়টার দিকে উপজেলার দিঘিরপাড় এলাকা থেকে এ মালামাল উদ্ধার করে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে চোরের দল পালিয়ে যায়।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শনিবার গভীর রাতে উপজেলার শুরগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার মৌ এন্টারপ্রাইজের সাটারের তালা কেটে দুর্বৃত্তরা ৭৫টি গ্যাস সিলিন্ডার ও ৪টি ডাবল চুলা নিয়ে পালিয়ে যায়। রাত দেড়টার দিকে নবাবগঞ্জ থানার সেকেন্ড অফিসার শফিকুল ইসলাম সুমনসহ পুলিশের একটি টহল দল দিঘিরপাড় মোড় এলাকায় তাদের গতিরোধ করে। এ সময় গাড়িতে থাকা অজ্ঞাত দুর্বৃত্তরা ২টি পিকআপ ভ্যানসহ মালামাল ফেলে পালিয়ে যায়। সকালে দোকান মালিক থানায় অভিযোগ জানাতে এসে মালামাল আটকের বিষয়টি জানতে পারেন।

মৌ এন্টারপ্রাইজের মালিক মোহাব্বত আলী জানান, গতকালের (শনিবার রাতের) ঘটনা নিয়ে গত ১৮ বছরে তার দোকানে এনিয়ে ৪ বার চুরি হয়েছে। এতে তিনি উদ্বিগ্ন।

নবাবগঞ্জ থানার সেকেন্ড অফিসার শফিকুল ইসলাম সুমন জানান, রাতে ১৮-২৫ বছর বয়সী ৭/৮ যুবক ঐ গাড়িতে ছিল। আমাদের অবস্থান টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে ৫৪টি গ্যাস সিলিন্ডাসহ ২টি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়েছে। বাকি গ্যাস সিলিন্ডার উদ্ধার ও জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত আছে। এ ব্যাপারে আইনগত প্রক্রিয়া চলছে।

অন্য খবর  আসছে বর্ষা; নৌকা তৈরির ধুম

Comments

comments