নবাবগঞ্জে গ্রাম পুলিশকে মারধোর

433

ঢাকার নবাবগঞ্জ উপজেলার বারুয়াখালী ইউনিয়নে কমল মন্ডল এর উপর পূর্ব শত্রুতার জেদ ধরে রবিবার রাত ৯ টার সময় তার উপর হামলা চালিয়েছে ৯নং ওয়ার্ডের সাবেক মেম্বার পতিত পাবন চক্রবর্তী। এই সময় দার সাথে ছিল সুদীপ চক্রবর্তী(৩০) ও গৌরাঙ্গ চক্রবর্তী (২৫)। নবাবগঞ্জ উপজেলার ছোট কাউনিয়া কান্দি কালী মন্দিরে তিনি ডিউটিরত অবস্থায় ছিলেন।

ঘটনার সময় উপস্থিত শীতল তালুকদার বলেন আমি ছোট কাউনিয়া কান্দি কালী মন্দিরের সাধারন সম্পাদক আমরা সবাই মিলে কালী মন্দিরে একটি অনুষ্ঠানের আয়োজনের জন্য মিটিং করতে ছিলাম।

সেখানে কমল দফাদার ও বিবাদী সুদীপ চক্রবর্তী, গৌরাঙ্গ চক্রবর্তী এবং পতিত পাবন চক্রবর্তী সহ এলাকার বেশ কয়েক জন মুরব্বিরা উপস্থিত ছিলেন। মিটিং চলা কালীন অবস্থায় পতিত পাবন চক্রবর্তীর হুকুমে সুদীপ চক্রবর্তী ও গৌরাঙ্গ চক্রবর্তী মিলে কমলকে কে এলো পাথারি কিল, ঘুসি,লাথি মেরে জখম করে। মারধোরের এক পর্যায়ে গৌরাঙ্গ চক্রবর্তী কমল দফাদারে বুকে লাথি মারলে ঘটনাস্থলে কমল দফাদার অচেতন হয়ে পরে। পরে সেখানে প্রাথমিক চিকিৎসার দেওয়ার পর অবস্থার অবনতি হলে সাথে সাথে এলাকার লোকজন তাকে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করে। বর্তমানে সে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসারত অবস্থায় রয়েছে।

অন্য খবর  বিএনপি’র সাবেক মন্ত্রী আব্দুল মান্নানের স্ত্রী’র ইন্তেকাল

এঘটনাকে কেন্দ্র করে নবাবগঞ্জ থানায় পতিত পাবন চক্রবর্তীর নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

Comments

comments