নবাবগঞ্জে গৃহবধুর রহস্যজনক মৃত্যু

364

নবাবগঞ্জ উপজেলায় লক্ষী রাণী বিশ্বাস (২২) নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। সে উপজেলার যন্ত্রাইল ইউনিয়নের চরখলসী গ্রামের সিংঙ্গাপুর প্রবাসী শ্যাম বিশ্বাস জীবনের স্ত্রী ও নলগোরা এলাকার নিমাই মল্লিকের মেয়ে।

পুলিশ সূত্রে জানা যায়, শনিবার দুপুর ১২ টায়  লক্ষী রাণী বিশ্বাসের মৃত দেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে নবাবগঞ্জ থানা পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মৃত লক্ষী রাণীর বোন শিল্পি মল্লিক বলেন, আমার দিদি কে ওরা মেরে ফেলেছে। সে আত্মহত্যা করেনি। তার একটি  সন্তান আছে  স্বামী ৪ বছর হয় সিংঙ্গাপুর থাকেন। শাশুড়ি, দেবরসহ শশুর বাড়ির লোকেরাই আমার বোনের মৃত্যুর জন্য দায়ী। আমরা এর সঠিক বিচার চাই।

এ ব্যাপারে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডাঃ মো. জাফর বলেন, মৃত লক্ষীর লাশ তার শশুর বাড়ির লোকেরা হাসপাতালে রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে নবাবগঞ্জ থানা পরিদর্শক (তদন্ত) আনসারী জিন্নৎ আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, শরীরে কোন আঘাতের চিহ্ন বা দাগ দেখতে পাওয়া যায় নি। সুরতহাল রিপোর্ট শেষে  লাশ ময়না তদন্তের জন্য মিডফোর্ট  স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে  একটি অপমৃত্যুর মামলা  করার প্রস্ততি চলছে।

অন্য খবর  রোভার স্কাউটিং-এ ঢাকা জেলায় অপ্রতিরোধ্য পদ্মা কলেজ

Comments

comments