নবাবগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির ইফতার ও আলোচনা সভা

414

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ঢাকা জেলা বিএনপি আয়োজিত এক ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এই ইফতার ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও বিএনপির নির্বাহী কমিটির সদস্য বাবু গয়েস্বর চন্দ্র রায়। ইফতার ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ঢাকা জেলা বিএনপির সভাপতি দেওয়ান সালাউদ্দিন বাবু। সভার সঞ্চালনা করেন ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আসফাক।

বিশেষ অতিথির বক্তব্যে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস ছালাম আজাদ বলেন, দেশ আজ ক্রান্তিলগ্ন পাড় করছে। দেশকে এই অবস্থা থেকে উদ্ধার করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে দেশ তার সম্মান জনক অবস্থানে ফিরবে।

সভায় সভাপতির বক্তব্যে দেওয়ান সালাউদ্দিন বাবু বলেন, দেশ আজ অবৈধ সরকারের সরকারের দুঃশাষনে পিষ্ঠ, অত্যাচার-অবিচারে মানুষের পীঠ দেয়ালে ঠেকে গেছে। দেশের জনগন আজ এই অবৈধ সরকারের হাত থেকে মুক্তি চায়। আর এই অবৈধ সরকারের পতনের জন্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির বিকল্প নেই।

অন্য খবর  চাকরি করিনি বলেই লক্ষাধিক মানুষের কর্মসংস্থান করেছি: নূর আলী

সভায় ঢাকা জেলা যুবদলের নবগঠিত কমিটির সাধারন সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ ও সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলীকে উপস্থিত জন সাধারনের মাঝে পরিচয় করিইয়ে দেন ঢাকা জেলা বিএনপির সাধারন সম্পাদক ও নবাবগঞ্জ উপজেলা চেয়ারম্যান খন্দকার আবু আসফাক। এই সময় তারা আন্দোলন ও সংগ্রামে সব সময় রাজপথে থাকার প্রতিশ্রুতি দেন।

নবাবগঞ্জে খালেদা জিয়ার মুক্তির দাবিতে বিএনপির ইফতার ও আলোচনা সভা

এই সময়  আলোচনা সভা ও ইফতার মাহফিলে আরো উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিএনপির দপ্তর সম্পাদক অ্যাডভোকেট মনির হোসেন রানা, ঢাকা জেলা যুবদলের সাধারন সম্পাদক ইয়াসিন ফেরদৌস মুরাদ, ঢাকা জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী, দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদ পারভেজ, দোহার উপজেলা বিএনপি সভাপতি শাহবুদ্দিন আহমেদসহ দোহার ও নবাবগঞ্জ উপজেলা বিএনপি ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা।

Comments

comments