নবাবগঞ্জে করোনার ১ বছরঃ মৃত ২১

71
নবাবগঞ্জে করোনার ১ বছরঃ মৃত ২১

আল-আমীন, স্টাফ রিপোর্টার, নিউজ৩৯ঃ ২০২০ সালের ১লা এপ্রিল নবাবগঞ্জ উপজেলায় প্রথম করোনা আক্রান্ত রোগী পাওয়া। সেই হিসেবে একবছর পূর্তি হয়েছে৷ নবাবগঞ্জ উপজেলায় এক বছরে করোনায় আক্রান্ত হয়েছে ৭৭৪ জন। এতে এপর্যন্ত করোনায় মারা গেছেন ২১ জন, সুস্থ হয়ছে ৭১০ জন, আর বর্তমানে আইসোলেশনে আছে ৪জন। এছাড়া নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এবং ঢাকার বিভিন্ন হাসপাতালে কোয়ারেন্টাইনে আছেন ৩৯ জন বলে জানান নবাবগঞ্জ উপজেলা মেডিকেল অফিসার এবং নিউজ৩৯ এর স্বাস্থ্য ও পরিবেশ বিষয়ক সম্পাদক ডাঃ হরগোবিন্দ সরকার অনুপ।

নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শহিদুল ইসলাম নিউজ৩৯ কে বলেন, মানুষকে সুস্থ থাকতে হলে, মাস্ক পড়তে হবে। যে কোন ধরনের জনসমাগম প্রোগ্রাম বাদ দিতে হবে। এরকম সভা, র‍্যালি, ধর্মীয় ইবাদত, ঘুরতে যাওয়া, মেলা, বিয়ে, জন্মদিন এসব বাদ দিতে হবে। কোন রকম লক্ষণ দেখা দিলে সাথে সাথে ডাক্তারের কাছে আসতে হবে।

তিনি আরো বলেন, নবাবগঞ্জের বিভিন্ন জনসাধারণ ফেব্রুয়ারি মাসের ২০, ২১, ২২ তারিখে কক্সবাজার ঘুরতে গিয়ে ৩৯ এর মধ্যে ৩০ জনই করোনায় আক্রান্ত হয়েছে। ইতঃমধ্যে তারা আইসোলেশনে আছে। তাই স্বাস্থ্যবিধি না মানায় ও করোনাকে তোয়াক্কা না করার কারনে করোনার রোগীর সংখ্যা বাড়ছে।

অন্য খবর  নবাবগঞ্জের পশ্চিমাঞ্চলে মাটি বিক্রির মহোৎসব

Comments

comments