নবাবগঞ্জে এন মল্লিক পরিবহনের বিরুদ্ধে মানববন্ধন; বাস চলাচল বন্ধ

540
নবাবগঞ্জে এন মল্লিক পরিবহনের বিরুদ্ধে মানববন্ধন

বান্দুরা-ঢাকা সড়কে বেসরকারি যাত্রীবাহী বাস এন মল্লিক পরিবহণ থেকে গতকাল এক প্রতিবন্ধী নারী যাত্রীকে বাস থেকে ছুঁড়ে ফেলে আহত করার প্রতিবাদে আজ সোমবার নবাবগঞ্জে মানববন্ধন করা হয়েছে। দুপুরে নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনের প্রধান সড়কে দাড়িয়ে এ মানববন্ধন করা হয়। দোহার-নবাবগঞ্জ সর্ব সাধারণ জনগনের ব্যানারে এ মানববন্ধন করা হয়। এই মানববন্ধনে নেতৃত্বে দেন সাবেক ছাত্রলীগ নেতা নাহিদুল হুদা সাজু।

মানববন্ধনে বক্তারা জানান, গতকাল রোববার সকালে কেরানীগঞ্জের কোনাখোলা থেকে এক বাকপ্রতিবন্ধী নারী যাত্রী এন মল্লিক পরিবহনে উঠেন। তিনি ভাড়া দিতে না পারায় হেলপার-সুপারভাইজার মিলে রুহিতপুর এলাকায় ঐ নারীকে বাস থেকে ধাক্কা দিয়ে মাটিতে ফেলে দেয়। এতে ওই নারী মারাত্মকভাবে আহত হন। এঘটনার একটি ভিডিও ফেইসবুকে ভাইরাল হলে তীব্র প্রতিবাদ ও সমালোচনার ঝড় উঠে। এ বিষয় টি নিয়ে বিভিন্ন প্রতিকায় সংবাদ প্রকাশ করা হয়।

মানববন্ধনকারীরা বান্দুরা-ঢাকা রোডে যাত্রীবাহী বাস মালিকদের উদ্দেশ্যে বলেন, বান্দুরা-ঢাকা সড়ক রোডের বাস মালিকরা যাত্রীদের মানুষ মনে করুণ। আপনারা জনগণের সেবা দিতে এসেছেন। তাই সেবা দিন, তা না হলে খুব শিগগির আপনাদেরকে সাধারন জনগন প্রতিহত করবে।

অন্য খবর  দোহারে পদ্মার ভয়াবহ ভাঙ্গন চলছেই

এই মানববন্ধনে উপস্থিত ছিলেন ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক উমর ফারুক, সাবেক ছাত্রলীগ নেতা তাসদীদ আহমেদ, মনোয়ার মৃধা জনি, নবাবগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান রানা, দোহার-নবাবগঞ্জ কলেজের ছাত্রলীগের সভাপতি দীপ্ত দেওয়ান, সাবেক সাধারণ সম্পাদক শেখ নাহিদুল আলম নাদিম সহ কলেজ পড়য়া ছাত্র-ছাত্রীরা।

এই ব্যাপারে নিউজ৩৯ এর সাথে কথা হয় এন মল্লিক পরিবহনের কতৃপক্ষের সাথে।  এই সময় এন মল্লিক কতৃপক্ষ নিউজ৩৯কে বলেন, হা আমাদের বাস বন্ধ রয়েছে। প্রশাসনের পক্ষ থেকে এই বাস চলাচল  বন্ধ করা হয়েছে। গতকালকে আমাদের বাসের  ড্রাইভার ও হেলপার যে ঘটনাটি ঘটিয়েছে সে জন্য আমরা তাকে আইনের হাতে তুলে দেই। আর আমাদের এন মল্লিক পরিবহন এর মালিক কোন অন্যায় প্রশ্রয় দেয় না।

Comments

comments