নবাবগঞ্জে ইজিবাইক চালকের লাশ উদ্ধার

472

নবাবগঞ্জ উপজেলায় সবুজ মণ্ডল (২২)  নামে এক ইজিবাইক চালককের লাশ উদ্ধার করেছে পুলিশ।  ধারণা করা হচ্ছে তাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার সকালে উপজেলায় যন্ত্রাইল ইউনিয়নের চন্দ্রখোলা রাস্তার পাশ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত সবুজ উপজেলা সদর কাশিমপুর গ্রামের অজিত মণ্ডলের ছেলে।

নিহতের স্ত্রী  মিষ্টি বিশ্বাস জানান, দুই মাস আগে সবুজের সাথে তার বিয়ে হয়। সোমবার সন্ধ্যায় তার স্বামী ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। রাত ৯টায় দিকে সে ফোন দিয়ে জানায় সে বাড়ি ফিরছেন। এরপর বাড়ি না ফিরলে ১০টার দিকে ফোন দিলে তার সাথে থাকা দুটি মোবাইল ফোনের মধ্যে ১টি বন্ধ পাওয়া যায়। অপরটিতে ফোন দিলে রিং হলেও সেটি রিসিভ করে না। এরপর একাধিকবার ফোন দেওয়া হয়। রাতে বিভিন্ন জায়গায় খোঁজ নিয়ে তার কোনো সন্ধান মেলেনি। সকালে সংবাদ পেয়ে থানায় এসে তার লাশ দেখতে পাই।

এ বিষয়ে নবাবগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) আশিকুর রহমান  জানান, মঙ্গলবার সকাল ৮টার দিকে স্থানীয়রা জানায় চন্দ্রখোলা চকে এক যুবকের লাশ পড়ে আছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের গায়ের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। তার ইজিবাইকটি পাওয়া যায়নি। ঘটনাস্থল থেকে একটি মোবাইল সেট ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশটি মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অন্য খবর  নবাবগঞ্জে ইউনিয়ন নির্বাচন বর্জন করলেন বিএনপি প্রার্থী

এ ব্যাপারে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, হত্যার রহস্য উদঘাটন ও হত্যাকারীদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে। সবুজ মন্ডল মাদকের ব্যবসার সাথে জড়িত ছিলো। তাকে ২ বার ভ্রাম্যমাণ আদালত ৬ মাস করে সাজা দেয়। এ হত্যাকাণ্ডের সাথে মাদক সেবনকারিরা বা কোন মাদক ব্যবসায়ীরা জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হবে।

 

Comments

comments