নবাবগঞ্জে ইছামতীর মাদক বিরোধী আলোচনা সভা ও ইফতার মাহফিল

66
ইছামতী

ঢাকার নবাবগঞ্জে ইছামতি ছাত্র সংগঠনের মাদকমুক্ত আদর্শ সমাজ গঠনে শিক্ষার্থীদের ভুমিকা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৮জুন) উপজেলার দোহার-নবাবগঞ্জ কলেজের শ্রেণি কক্ষে এ দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মুখ্য আলোচক ছিলেন, তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ আলমাস আলী খান। আরও বক্তব্য রাখেন, নবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও কলাকোপা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইব্রাহিম খলিল, বারডেম জেনারেল হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ মো. বাবুল মিয়া প্রমুখ।

এসময় বক্তারা বলেন, বর্তমান সরকার মাদকের বিরুদ্ধে সোচ্চার। জঙ্গীবাদরা যখন মাথাচাড়া দিয়ে উঠতে চেয়েছিলো ঠিক তখনই তাদেরকে শক্ত হস্তে দমন করা হয়েছে। ঠিক তেমনি মাদকের হাত থেকে এই সোনার বাংলাদেশটাকে রক্ষা করার জন্য সারা দেশে মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযান চলছে।

বক্তারা আরো বলেন, কেবল তারাই মাদক সেবন করে যারা নিজেকে ভালবাসে না। মাদকসেবীরা সমাজ ও রাষ্ট্রের কীট। এখনি সময় বর্তমান সরকারের সাথে একত্বতা প্রকাশ করে এই কীটদেরকে সমাজ থেকে বিতারিত করার। একজন মাদকসেবী শুধু তার পরিবারকেই নয়, সমাজ ও রাষ্ট্রকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। তাই আসুন আমরা মাদকের বিরুদ্ধে সোচ্চার হই। স্বপ্নের এই দেশটাকে সোনার বাংলায় রূপান্তিত করি।

অন্য খবর  আসন্ন নির্বাচনে দোহার-নবাবগঞ্জ থেকে আমি নির্বাচন করবো: সালমান এফ রহমান

অনুষ্ঠানে মো. মাসুম বিন মোশারফ তুষারের সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ ব্লাড ডোনার্স ক্লাবের সভাপতি তাসদিদ আহমেদ, সংগঠনের সহ-সভাপতি মাহমুদুল হাসান নাফিজ, সাধারণ সম্পাদক রিফাত কাজী, সিনেট সদস্য সাদরুল ভুঁইয়া সহল প্রমুখ।

Comments

comments