নবাবগঞ্জে আর্জেন্টিনার ১৫০ হাত পতাকা নিয়ে সমর্থকদের র‌্যালি

312
নবাবগঞ্জে আর্জেন্টিনার ১৫০ হাত পতাকা নিয়ে সমর্থকদের র‌্যালি

আসন্ন ফুটবল বিশ্বকাপ। সারা বিশ্বের মতো ফুটবল জ্বরে আক্রান্ত বাংলাদেশ। পিছিয়ে নেই রাজধানীর নিকটবর্তী দোহার-নবাবগঞ্জের আর্জেন্টিনার সমর্র্র্র্র্র্র্থকরা। দলের শুভ কামনায় গতকাল শনিবার সকালে নবাবগঞ্জ উপজেলার হাসনাবাদ পাকা বাড়ি থেকে ১৫০ হাত আর্জেন্টিনার পতাকা নিয়ে র‌্যালি বের করেন দলের সমর্থকরা। এতে অংশ নেন প্রায় ৩ শতাধিক সমর্থক। দোহার ও নবাবগঞ্জের আর্জেন্টিনার সমর্থকরা যৌথভাবে এর আয়োজন করেন।

বেলা ১১টায় হাসনাবাদ পাকাবাড়ী থেকে র‌্যালিটি বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। আয়োজকদের সঙ্গে র‌্যালিতে যোগ দেন আর্জেন্টিনার সমর্থক পথচারীরা। বাঁশির সুর ও ঢোলের তালে তালে আনন্দে মেতে ওঠে ফুটবল পাগল সমর্থকরা।

জানা যায়, নবাবগঞ্জের লিমন সিকদার, মিরাজ সিকদার, আদিত্য অজিত, রতন ডি কস্তা, দোহারের শেখ সোহেল রানা ও কাজী জিয়াদ এর প্রধান উদ্যোক্তা। আয়োজক কমিটির অন্যতম সদস্য রতন ডি কস্তা বলেন, আর কয়েকদিন পর বিশ্বকাপ। এবার আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে আশা করি। দলের শুভ কামনায় আমরা র‌্যালির আয়োজন করেছি। মিরাজ সিকদার বলেন, আর্জেন্টিনাকে ভালোবাসি। তাই দলের সমর্থকরা ১৫০ হাতের আর্জেন্টিনার পতাকা তৈরি করেছি। এর জন্য আমাদের প্রায় ৬ হাজার টাকা খরচ হয়েছে। টাকা ব্যাপার না আমরা ফুটবলকে ভালোবাসি। দোহার থেকে র‌্যালিতে অংশগ্রহণকারী কাজী জিয়াদ বলেন, সামনে বিশ্বকাপ একটু আনন্দ না করলে কী হয়। আমরা ফুটবলপ্রেমীরা সবাইকে আনন্দ দেয়ার জন্যই র‌্যালির আয়োজন করেছি। এবার আর্জেন্টিনা বিশ্বকাপ জিতবে এটা সিয়র থাকেন।

অন্য খবর  পদ্মা কলেজ ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরন|

Comments

comments