নবাবগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

21
নবাবগঞ্জে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালিত

ঢাকার নবাবগঞ্জ উপজেলায় “মানবাধিকার প্রতিষ্ঠায় প্রবীণদের স্মরণ শ্রদ্ধায়” এই শ্লোগানে আন্তর্জাতিক প্রবীণ দিবস ২০১৮ পালন করেছেন। প্রবীন কল্যাণ কর্মসূচি রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) কর্তৃক আয়োজিত দিবসটি উপলক্ষে সোমবার বেলা ১২টায় একটি র‌্যালি বের করা হয়। র‌্যালীটি নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের সামনে থেকে বের হয়ে উপজেলার প্রধান সড়ক গুলো প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সংক্ষিপ্ত পথ সভা করেণ।

একই দিন উপজেলার নয়নশ্রী ইউনিয়নে দিনব্যাপী র‌্যালি, আলোচনা সভা, ক্রীড়া প্রতিযোগীতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়েছে। পরে ১০০ জন বিজয়ী প্রবীণদের পুরষ্কার বিতরণ করা হয়। বেসরকারি এনজিও সংস্থা কারিতাস ঢাকা অঞ্চলের নবাবগঞ্জ উপজেলার এসডিডিবি প্রকল্পের সহযোগীতায় স্থানীয় ৬টি প্রবীণ, প্রতিবন্ধী ও মাদকাসক্তদের হিতৈষী ক্লাবের উদ্যোগে এ অনুষ্ঠান করা হয়।

উপস্থিত ছিলেন দোহার- নবাবগঞ্জ কলেজের সাবেক অধ্যক্ষ মানবেন্দ্র দত্ত, বক্সনগর ইউনিয়নের প্রবীন কমিটির সভাপতি ডা. তফাজ্জল হোসেন, ইউপি সদস্য শাহিনুর আলম, সামছুন নাহার রুপালি বেগম। রিসোর্স ইন্টিগ্রেশন সেন্টার (রিক) সেন্টারের ম্যানেজার মহিউল হক প্রমুখ উপস্থিত ছিলেন।

Comments

comments