নবাবগঞ্জের শোল্লায় মাদক বিরোধী সভা অনুষ্ঠিত

388
নবাবগঞ্জ-শোল্লা সড়ক

নবাবগঞ্জের শোল্লা হাইস্কুল এন্ড কলেজ মাঠে মাদক নির্মুল, ও মাদকের কুফল সম্পর্কে যুব সমাজকে অবহিত করতে মাদক বিরোধী সভা অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনু্ষ্ঠানে প্রধান অতিথী ছিলেন উপজেলা নিবাহী অফিসার রাজীবুল আহসান । বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো. শহিদুল্লাহ। অনুষ্ঠানে আহবায়ক ছিলেন শোল্লা ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল হক ফজল। উক্ত অনুষ্ঠানের উদ্যেক্তা ছিলেন মো. নজির আহমেদ, সভাপতি শোল্লা ইউনিয়ন আওয়ামিলীগ।

উক্ত অনুষ্ঠানে এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন সক্রিয় অংশ গ্রহণ করে। এর মধ্যে অংশ গ্রহণ করে অত্র এলাকার সামাজিক ও উন্নয়ন মূলক সংগঠন শোল্লা তারুণ্যে আলো। শোল্লার আপামর জনসাধারণের উপস্থিতিতে অনুষ্ঠানটি বিশাল আকার ধারন করে। মাদক বিরোধী নানা ধরনের শ্লোগান সম্বলিত ব্যানার ফেসটুন অনুষ্ঠানে ব্যপক সাড়া জাগায়।

বক্তারা যুবসমাজকে মাদকের ব্যপারে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলেন, মাদকের করাল গ্রাস একটি সমাজকে ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যায়। সেই সাথে পিতা মাতাদেরকেও সন্তানদের প্রতি সচেতন হতে বলেন।

এই অনুষ্ঠান সম্পর্কে জানতে শোল্লা তারুণ্যের আলো সংগঠনের সভাপতি জনাব মো. শাহ আলমের সাথে যোগাযোগ করলে তিনি  জানান যে, মাদকের বিরুদ্দে আমরা সব সময় সোচ্চার ছিলাম এবং থাকবো। শোল্লা ইউনিয়নকে সবপরি মাদক মুক্ত একটি আদর্শ ইউনিয়ন হিসাবে গড়ে তোলার জন্য আমরা এবং এলাকার সব স্তরের জনগণ চেষ্টা করে যাচ্ছি। সবার সহযোগিতায় আমরা এই মিশনে সফল হবো বলে আশা করি।

অন্য খবর  ছাত্রী উত্ত্যক্তকারী বখাটের কারাদণ্ড

Comments

comments