নবাবগঞ্জের নয়নশ্রী ইউনিয়নে সরকারী চাল নিয়ে চালবাজি

211
নয়নশ্রী ইউনিয়ন

ঢাকার নবাবগঞ্জ থানার নয়নশ্রী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রিপন মোল্লার বিরুদ্ধে সরকারী রেশনের চাল নিয়ে চালবাজির প্রমান পাওয়া গেছে। গত ৬ জুন বৃহস্পতিবার পরিষদ প্রাঙ্গনে এমপির বিষেশ কোঠায় বরাদ্দকৃত চাউল ঈদ উপলক্ষে হত-দরিদ্রের মাঝে বিতরণ শুরু করলে ১/২ ঘন্টার মধ্যে শেষ হয়ে যায় বলে জানান চেয়ারম্যান রিপন মোল্লা,এতে পরিষদের প্রত্যন্ত অঞ্চল থেকে রোজা মুখে পায়ে হেটে আসা মহিলা শিশুরা ক্ষিপ্ত হয়,এবং তাৎক্ষনিক প্রতিবাদ করতে শুরু করে।

বিষয়টি পুরা ইউনিয়নের সাধারন মানুষের মাঝে গুঞ্জন শুরু হলে ইউনিয়নের আওয়ামী যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোঃ সোহরাব হোসেন সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে বলে মনে করে, উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করেন। যার অনুলিপি কপি সাংবাদিক সহ বিভিন্ন দপ্তরে পঠান।

এবিষয় পরিষদের চেয়ারম্যান রিপন মোল্লার নিকট মুঠোফোনে জানতে চাইলে তাদের (ভুক্তভোগী) ধৈর্যধারন করতে বলেন,এবং আগামী রবি,সোমবার বাকী কার্ডধারীদের চাউল দেওয়া হবে বলে জানান। এদিকে আগামীর সময় প্রতিনিধি সরজমিনে ভুক্তভোগী অনেকের কাছে জানতে চাইলে তাহারা চেয়ারম্যানের প্রতি চরম অসন্তুষ্টির কথা জানান এবং তাহারা বলেন সুধু ১৫০/২০০ লোকের চাউল পাইনি তা নয়। ১০ কেজি চাউলের যায়গায় ৭ কেজি চাউল দেওয়া হচ্ছে বলে অভিযোগ করে বলেন। অপরদিকে অনেকের ফেইসবুক আইডি থেকে এর ভিডিও সহ প্রতিবাদ জানিয়ে পোস্ট করা হয়েছে বলে জানা যায়। এব্যাপারে গতকাল ছুটির দিন থাকায় সরকারী কোন কর্মকর্তা পাওয়া যায়নি।

অন্য খবর  লোডশেডিঙের মহোৎসবে বিদ্যুতের অপচয়: দেখার কেউ নেই !!

শুধু নবাবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ মোস্তফা কামাল বলেন আমি অনুলিপি কপি হাতে পেয়েছি। এমন ঘটনা যদি ঘটে থাকে সত্যিই দুঃখজনক। যদি উপরের কোন নির্দেশনা পাই তাৎক্ষনিক আমলে নিয়ে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Comments

comments