নবাবগঞ্জের একটি ঘরও বিদ্যুৎবিহীন থাকবে না: সালমা ইসলাম

295
পল্লী বিদ্যুৎ সমিতি, দোহার
বিজ্ঞাপন

নবাবগঞ্জের একটি ঘরও অন্ধকারে থাকবে না। বিদ্যুতের আলো জ্বেলে কুঁড়ে ঘরকেও আলোকিত করা হবে। তিনি আরও বলেন, সরকার ২০১৮ সালের মধ্যে প্রতিটি ঘরে বিদ্যুতায়নের ব্যবস্থা করবে। আমি আশা করব, আমার নির্বাচনী এলাকায় যাতে আরও আগে সাধারণ মানুষের দোরগোড়ায় বিদ্যুতের আলো পৌঁছে যায়। সে ব্যবস্থার জন্য ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর কর্তৃপক্ষকে নির্দেশ দেয়া হয়েছে।

ঢাকার নবাবগঞ্জ উপজেলার শোল্লা ইউনিয়নের পশ্চিম খতিয়া গ্রামে বুধবার দুপুরে প্রায় অর্ধশত পরিবারের মাঝে বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে সাবেক মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি এই কথা বলেন।

তিনি বলেন, বিদ্যুতের জন্য কোনো গ্রাহক যাতে হয়রানির শিকার না হয়। সংসদ সদস্য এ সময় শোল্লা ইউপি ভবন চত্বরে ঈদ উপলক্ষে দরিদ্রদের মাঝে ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। এর আগে তিনি কলাকোপা ইউপির পুরাতন কার্যালয়ে চাল বিতরণ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা পল্লী বিদ্যুৎ সমিতি-২-এর সিনিয়র জেনারেল ম্যানেজার মো. রবিউল হোসেন, এজিএম কামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. হাবিবুল্লাহ মিয়া, কলাকোপা ইউপি চেয়ারম্যান তৈয়ব আহমেদ, শোল্লা ইউপি চেয়ারম্যান ফজলুল হক।

অন্য খবর  নবাবগঞ্জে গ্রাম পুলিশকে মারধোর

Comments

comments