নতুন নিয়োগ প্রাপ্ত ওসির সাথে দোহার প্রেসক্লাবের সৌজন্য সাক্ষাত

70
নতুন নিয়োগ প্রাপ্ত ওসির সাথে  দোহার প্রেসক্লাবের পক্ষ থেকে সৌজন্য সাক্ষাত

সদ্য নিয়োগ প্রাপ্ত দোহার থানা অফিসার ইনচার্জ(ওসি) এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে দোহার প্রেসক্লাব। দোহার প্রেসক্লাবের পক্ষ থেকে এইসময় সদ্য নিয়োগপ্রাপ্ত ওসি মোস্তফা কামালকে ফুলের শুভেচ্ছা জ্ঞাপন করা হয়েছে। দোহার উপজেলার আয়েশা শপিং কমপ্লেক্সে বিবিসি নিউজ৭১ এর কার্যালয়ে এ শুভেচ্ছা দেওয়া হয়। বুধবার সন্ধ্যায়, দোহার প্রেসক্লাবের উদ্যোগে নবাগত থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামালকে ফুলের শুভেচ্ছা দেওয়া হয়।

এই সময় ওসি মোস্তফা কামাল বলেন, দোহার থেকে ৫ টি জিনিষ ধ্বংষ বা শেষ করার অঙ্গিকার নিয়ে আমি যোগদান করেছি। সে গুলো হচ্ছে, দূর্নীতি, ঘুষ বাণিজ্য, থানা দালাল মুক্ত, মাদক ও ভূমিদস্যু। আমি এ গুলো এ উপজেলা থেকে উচ্ছেদ করতে চাই। এর জন্য সাংবাদিকদের সহযোগীতা আমার একান্ত প্রয়োজন।

এ সময় উপস্থিত ছিলেন, দোহার প্রেসক্লাবে সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান টিপু, নিউজ ৩৯ এর সম্পাদক তারেক রাজীব, দৈনিক তৃতীয় মাত্রার মোঃ জাকির হোসেন, দৈনিক জনতার মহিউল ইসলাম পলাশ, দৈনিক আস্থার শরীফ হাসান মিয়া, নিউজ ৩৯ এর মোঃ আল-আমিন হোসেন, আরডিসির মোঃ মুকিম হোসেন,  সাপ্তাহিক এশিয়া বার্তার আলমগীর হোসেন, জুবায়ের হোসেন ও ওসি তদন্ত আরাফাত হোসেন প্রমূখ।

অন্য খবর  এইচএসসি পরীক্ষার কেন্দ্র জয়পাড়া কলেজ; নতুন ভ্যেনু কেন্দ্র পদ্মা কলেজ

Comments

comments