আড়িয়াল বিলে ধান কাটলেন নির্মল রঞ্জন গুহ ও আফজালুর রহমান বাবু

34
ধান কাটলেন নির্মল রঞ্জন

২৫ এপ্রিল, শনিবার সকাল ৮.০০ টায় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবুর নেতৃত্বে মুন্সিগঞ্জের আড়িয়াল বিলে ধান কাটার কার্যক্রম শুরু হয়, এ সময় কেন্দ্রীয়, মুন্সিগঞ্জ জেলা ও কয়েকটি উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। জাতির সকল দুর্যোগে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ জনগণের পাশে আছে, পাশে থাকবে ।

নির্মল রঞ্জন গুহ বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল দুর্যোগে মানুষের পাশে ছিলেন, বর্তমানে আছেন, আগামীতেও থাকবে। জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকতে কোনো মানুষ না খেয়ে কষ্ট পায় না। প্রধানমন্ত্রীর নির্দেশে করোনা দুর্যোগেও দলের প্রতিটি নেতাকর্মী মানুষের পাশে দাঁড়িয়ে স্বাধ্যমত কাজ করে চলছে।তাই ধৈর্য দায়িত্বশীলতা ও দেশপ্রেম নিয়ে একযোগে সবাইকে এই প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করতে হবে।

তিনি আরও বলেন, আজ করোনা মহামারির কারনে বিপদে পড়ছে দেশের যে সকল কৃষক তাদের পাশে থেকে বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সকল নেতা কর্মিকে সাদ্যমত সাহায্যর হাত বাড়িয়ে দিতে অনুরোধ করেন নির্মল রঞ্জন গুহ । তিনি বলেন, করোনা প্রতিরোধে সচেতনতার বিকল্প নাই। একমাত্র সচেতনতাই পারে করোনা ভাইরাসকে প্রতিহত করতে। অপ্রয়োজনে বাড়ির বাইরে যাওয়া যাবে না। আর যারা প্রবাস ফেরত তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করতে হবে। সবাইকে সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

অন্য খবর  নবাবগঞ্জে বৃদ্ধের মরদেহ উদ্ধার

একেএম আফজালুর রহমান বাবু জনগনের উদ্দেশ্য বলেন, সরকারের নির্দেশ মেনে চলুন, করোনা ভাইরাস এর হাত থেকে রক্ষা পেতে ঘরে থাকুন। মাননীয় প্রধানমন্ত্রীর দেয়া নির্দেশাবলী মেনে চলুন, সেনাবাহিনী ,পুলিশ এবং আমরা সমন্বয় করে কাজ করছি তাই বিনা প্রয়োজনে কেউ বাইরে যাবেন না, সবাই ঘরে থাকুন । নিরাপদে থাকুন।

Comments

comments