দোহার প্রিমিয়ার লীগ শুরু

128

মাদকের বিস্তার রোধ ও খেলাধুলাতে তরুন সমাজকে আরো উৎসাহী করতে দোহার ক্রীড়া সংস্থার আয়োজনে দোহার উপজেলা জয়পাড়া বড়মাঠে রোববার থেকে প্রথমবারের মত শুরু হয়েছে দোহার প্রিমিয়ার লীগ (ডিপিএল) টি-টুয়েন্টি ক্রিকেট খেলা।

খেলার উদ্বোধন করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরুল হাসান। এসময় ইমরুল হাসান বলেন, দোহার উপজেলার বিভিন্ন ইউনিয়নে ছড়িয়ে ছিটিয়ে থাকা দক্ষ ক্রিকেটারকে বাছাই করার মধ্যে দিয়ে উপজেলার সেরা ক্রিকেট তারকা বের করাই আমাদের মূল লক্ষ্য। এজন্য এই প্রিমিয়ার লীগ অনেকটা কাজে দিবে। যাতে আগামী দিনে জেলা ও বিভাগীয় সহ জাতীয় পর্যায়ে এখান থেকে ক্রিকেটার তৈরি হতে পারে।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা জেলা ক্রীড়া সংস্থার যুগ্ন সস্পাদক হায়াত আলী মিঞা, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন, দোহার ক্রীড়া সংস্থার যুগ্ন সাধারন সম্পাদক মো. আলমাছ উদ্দিন, সুতারপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ও সুতারপাড়া ইউনিয়ন টিম ম্যানেজার সুরুজ বেপারী এবং কুসুমহাটী ইউনিয়ন চেয়ারম্যান ও কুসুমহাটি ইউনিয়ন টিম ম্যানেজার আমজাদ হোসেন আজাদ ও জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল খালেক সহ আরো অনেকে।

অন্য খবর  প্রথম টেস্টের দলে তাসকিন

উপজেলার আটটি ইউনিয়ন ও একটি পৌরসভার দল নিয়ে শুরু হল এই খেলা। খেলার প্রথম দিনে অংশগ্রহন করে সুতারপাড়া ইউনিয়ন বনাম কুসুমহাটি ইউনিয়ন। খেলায় কুসুমহাটীকে হারিয়ে প্রথম দিনেই জয় পায় সুতারপাড়া ইউনিয়ন।

Comments

comments