দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

59
দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ

দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভা রাজধানীর সেগুনবাগিচায় অুষ্ঠিত হয়েছে।  শুক্রবার সংগঠনের সদস্য সচিব সাংবাদিক রাশিম  মোল্লার সঞ্চালনায়  বাগিচা রেস্টুরেন্টে এ সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তব্য রাখেন দৈনিক মানবজমিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক কেএম, বাবর আশরাফুল হক। তিনি বলেন, দোহার -নবাবগঞ্জ একই পরিবারভুক্ত। তাই একে অপরের মধ্যে ভ্রাতৃত্ববোধ বাড়িয়ে সামাজিক কর্মকান্ডে যুক্ত থাকার আহ্বান জানান। সেই সঙ্গে তিনি দোহার-নবাবগঞ্জ পরিষদের একটি ডাটাবেইজ তৈরির উপর গুরত্ব আরোপ করেন।

সংগঠনের আহ্বায়ক আনিসুর রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. কবিরুল বাসার। তিনিও  পেশাজীবীদের মধ্যে বন্ধুত্ব গড়ে  তালোর জোড় দেন। পরস্পরের প্রতি বন্ধন দৃড় হলে যে কোন কাজ সহজেই করা সম্ভব হবে বলে তিনি উল্লেখ করেন।

এতে আরো  বক্তব্য রাখেন এবি ব্যাংকের ভিপি চৌধুরী মোশারফ আলী বেগ সনজু, মোঃ আতিকুল হক,  কাষ্টমস কর্মকর্তা মোয়াজ্জেম হোসেন, মফিজুল শিশির, গ্রামীণ ফোনের জেনারেল ম্যানেজার এনায়েত কবির , মাদক দ্রবা নিয়ন্ত্রন অধিদপ্তরের সহকারী পরিচালক আনোয়ার হোসেন, ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম, খানেপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. জাফর আলী, দোহার উপজেলা মেডিকেল অফিসার ডায়বেটিকস বিশেঞ্জ ডা. হরনাথ সরকার অনুপ, অর্থমন্ত্রণালয়ের কর্মকর্তা মোজাম্মেল হোসেন, মধুমতি ব্যাংকের এভিপি খালেদ বিন ওয়াহিদ কনক, ব্যাংকার অনিল চন্দ্র সাহা , রানা ভূঁইয়া, ইশতিয়াক খান পরাগ সাইফুল ইসলাম, সাংবাদিক খালিদ হোসেন সুমন, শিকদার গণি, ইমতিয়াজ ফরাজী জিকু প্রমুখ ।

অন্য খবর  মুকসুদপুর বালিকা বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

উল্লেখ্য, দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ চিকিৎসক, প্রকৌশলী, ব্যাংকার, আইজীবী, সাংবাদিক, শিক্ষক ও সরকারী-বেসরকারী কর্মকর্তাদের একটি পেশাজীবী সংগঠন।

Comments

comments