দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন

92
দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ

ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলার চিকিৎসক, আইনজীবী, প্রকৌশলী, ব্যাংকার, সাংবাদিক, সরকারি/বেসরকারি চাকরিজীবী ও  শিক্ষকদের সমন্বয়ে গঠিত দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের ২১ সদস্য বিশিষ্ট একটি কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। এতে আওয়াজ ফাউন্ডেশনের পরিচালক আনিসুর রহমান খানকে সভাপতি, কাস্টমস অফিসার মো. মোয়াজ্জেম হোসেনকে সাধারণ সম্পাদক ও   সামাজিক সংগঠন সেভ দ্য সোসাইটি এন্ড থান্ডারস্টর্ম অ্যাওয়ারনেস ফোরামের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. রাশিম মোল্লাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হয়েছে। এছাড়া, দুই জনকে সংগঠনের উপদেষ্টা করা হয়েছে। এরা হলেন দৈনিক মানবজমিনের ব্যবস্থাপনা সম্পাদক বাবর আশরাফুল হক, জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. কবিরুল বাশার। আজ সকালে রাজধানী সেগুনবাগিচার বাগিচা রেস্টুরেন্টে এক সভায় এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি এবি ব্যাংকের চৌধুরী মোশাররফ আলী বেগ সনজু ও পদ্মা কলেজের প্রভাষক তারেক রাজীব, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. হরোগোবিন্দ সরকার  অনুপ ও সুপ্রিম কোর্টের এডভোকেট আবু সাঈদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক কাস্টমস অফিসার মফিজুল শিশর ও মোহনা টিভির সাংবাদিক খালিদ হোসেন সুমন।

অর্থ সম্পাদক ব্যাংকার খালিদ বিন ওয়াহিদ (কনক), সহ অর্থ সম্পাদক ইখতিয়ার খান পরাগ, দপ্তর সম্পাদক শেরতাজ হোসেন খান, প্রচার সম্পাদক ব্যাংকার রানা ভূঁইয়া, ক্রীড়া সম্পাদক পদে চ্যানেল ২৪ এর সাংবাদিক রেদওয়ান শুয়েব, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক অর্থমন্ত্রণালয়ের মো. মোজাম্মেল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক শিক্ষানবিশ আইনজীবী মোস্তাক আহমেদ, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক পদে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ডা. আব্দুল্লাহ সাঈদ খান।

অন্য খবর  দোহারে স্যানিটারি ন্যাপকিন বিতরণ

এছাড়া, কার্যনির্বাহী সদস্য মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক আনোয়ার হোসাইন, এডভোকেট ইবরাহীম আবীর ইবু, আব্দুল গনি শিকদার ও শিক্ষক জাফর আহমেদ।

উল্লেখ্য, এই সংগঠন সকলের মধ্যে সুসম্পর্ক ও এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে স্বেচ্ছাসেবী কার্যক্রম পরিচালনা করবে। ২০১৮ সালের ৯ই সেপ্টেম্বর দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদ এর আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

Comments

comments