দোহার নবাবগঞ্জ পেশাজীবি পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত

39
দোহার নবাবগঞ্জ পেশাজীবি পরিষদ

দোহার-নবাবগঞ্জ পেশাজীবি পরিষদের ইফতার মাহফিল শনিবার ঢাকার সেগুনবাগিচার বাগিচা রেষ্টুরেন্টের অনুষ্ঠিত হয়েছে। ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন সাবেক তত্বাবধারক সরকারের উপদেষ্টা দোহারের কৃতিসন্তান দেশবরেণ্য চিকিৎসক ডা: এ আর খান।

প্রধান অতিথির বক্তব্যে ডা: এ আর খান বলেছেন , দোহার নবাবগঞ্জ বহু বছরের পুরাতন সেতু বন্ধনে আবদ্ধ। আমরা একে অপরের আত্মার আত্বীয়। বেনিসূতায় গাথা একটি মালা। দোহার-নবাবগঞ্জ পেশাজীবী পরিষদের মাধ্যমে পুনরায় বহি:প্রকাশ ঘটায় আমি অন্তর থেকে সবচেয়ে বেশী খুশি হয়েছি । আপনারা এ সংগঠনকে লালন পালন করেন আমি আপনাদের পাশে আছি।। এতো বয়স হয়েছে তার পরও মনের টানে আপনাদের সাথে মিলিত হতে পেরে নিজেকে ধন্য মনে করছি। দলমতের উর্দ্ধে থেকে কাজ চালিয় যান আল্লাহ আপনাদের সাথে আছে। সংগঠনের সাফল্য কামনা করছি ।

সংগঠনের সভাপতি আনিসুরের রহমান খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে দৈনিক মানবজমিন পত্রিকার সম্পাদক মাহবুবা চৌধুরী বলেন, আত্মার টানে চলে এসেছি। সকলের সাথে পরিচিত হবার জন্য। সে জন্য আয়োজক কমিটিকে ধন্যবাদ জানাই। এ সংগঠন এমন একটি প্লাটফরম আমরা সকলে এক কাতারে চলে এসেছি। আমার সার্বিক সহযোগীতা থাকবে।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে পুলিশের ঈদসামগ্রী বিতরণ

ঢাকা বিশ্ববিদ্যালয়ের এলামাইন এসোসিয়েশনের সদস্য, দৈনিক মানবজমিন পত্রিকার মহা-ব্যবস্থাপক ও সংগঠনের উপদেষ্টা এ কে এম বাবর আশরাফুল হক বলেন , দোহার-নবাবগঞ্জ পেশাজীবি পরিষদের উদ্যোগকে স্বাগত জানাই। বিভিন্ন পেশার ব্যক্তিদের এক কাতারে নিয়ে আশায় আমাদের যে কোন সুযোগ সুবিধা গ্রহন করতে পারি।

সংগঠনের সাংগঠনিক সম্পাদক ও উদযাপন কমিটির আহবায়ক মো. রাশিম মোল্লাহ এবং যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও উদযাপন কমিটির সদস্য সচিব খালিদ হোসেন সুমন উপস্থাপনা করেন। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারন সম্পাদক মোয়াজ্জেম হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাহাঙ্গাগীর নগর বিশ্বিবিদ্যালয়ের অধ্যাপক ড. কবিরুল বাসার। তিনি দোহার- নবাবগঞ্জবাসীকে একত্রিত হওয়ার আহবান জানান।

বিশেষ অতিথির ভাষণে এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের সহকারী অধ্যাপক ডা: বাবুল মিয়া বলেন, এই সংগঠনের মাধ্যমে সকল পেশার মানুষগুলো একত্রিত করে মানবিক সেবা প্রদান করা সম্ভব”।

অনুষ্ঠানে ৭১ টিভি হেড অব নিউজ শাকিল আহামেদ বলেন, পদ্মা সেতু প্রকল্প বাস্তবায়ন হওয়ার পর দোহার নবাবগঞ্জ হবে একটি সম্ভাবনাময় স্থান। তাই এখন থেকেই প্রস্তুতি গ্রহন করা উচিত।

এলজিএডি প্রকল্প পরিচালক ইঞ্জিনিয়ার সেলিম মিয়া বলেন, পেশাজীবীদের এতো বড় জমায়েত এর আমি দেখিনি। শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রধান মৎস কর্মকর্তা কৃষন্দেু সাহা,সোন করপোরেশন সিও লুৎফর রহমান নাদিম।

অন্য খবর  জয়পাড়ায় আওয়ামী লীগের হরতাল বিরোধী মিছিল

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী আবু সাঈদ, অর্থ সম্পাদক ব্যাংকার খালিদ বিন ওয়াহিদ (কনক), সহ অর্থ সম্পাদক ইখতিয়ার খান পরাগ, দপ্তর সম্পাদক শেরতাজ হোসেন খান, প্রচার সম্পাদক ব্যাংকার রানা ভূঁইয়া, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক অর্থমন্ত্রণালয়ের মো. মোজাম্মেল হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক শিক্ষানবিশ আইনজীবী মোস্তাক আহমেদ, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আনোয়ার হোসাইন,এডভোকেট ইবরাহীম আবীর ইবু, জাফর আহমেদ প্রমুখ।

Comments

comments