দোহার-নবাবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের ঈদ উপহার বিতরণ

29

“বস্ত্র নয়, খাদ্য হোক এবারের ঈদ উপহার ” স্লোগান নিয়ে দোহার ও নবাবগঞ্জ উপজেলার শতাধিক দুস্থ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে দোহার-নবাবগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদ,জগন্নাথ বিশ্ববিদ্যালয়। করোনা পরিস্থিতি মোকাবেলায় নিজেদের জন্মভূমির দুঃস্থ মানুষের কিছুটা কষ্ট লাঘবের উদ্দেশ্য নিয়ে এগিয়ে আসেন একঝাঁক জবি শিক্ষার্থী। জানা যায়, দোহার-নবাবগঞ্জ হতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় পড়ুয়া সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা নিজেরা চাঁদা তুলে এই কার্যক্রম সম্পন্ন করেন।

ছাত্রকল্যাণ সভাপতি মোঃ মিথুন হোসেন জয় বলেন, প্রতিবছর আমাদের ছাত্রকল্যাণের উদ্যোগে ইফতার মাহফিলের আয়োজন করা হয়। কিন্তু এবছর দেশের সার্বিক অবস্থা প্রতিকূল হওয়ায় ইফতার মাহফিলের খরচটুকু এবং তার পাশাপাশি নিজেরাই আরো কিছু অতিরিক্ত চাঁদা দিয়ে এলাকার দুঃস্থ মানুষদের ইদ উপহার পাঠানোর সিদ্ধান্ত নিই। এছাড়াও এই উদ্যোগে আমাদের সাবেক জবিয়ান ভাইয়েরাও শুভাকাঙ্ক্ষী হিসেবে সহায়তা করেছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানাই।

এতে উপহার হিসেবে  যা যা থাকছে

১.পোলার চাল এক প্যাকেট, ২.লাচ্ছা সেমাই এক প্যাকেট, ৩.নুডুলস বড় এক প্যাকেট ফ্যামিলি প্যাক, ৪.চিনি ৫০০ গ্রাম, ৫.গুরু দুধ ছোট দুই প্যাকেট, ৬.পিয়াজ এক কেজি।

অন্য খবর  দোহারে খন্দকার আবু আশফাকের ত্রান বিতরণ

Comments

comments