দোহার-নবাবগঞ্জ করোনা টিকাদান কার্যক্রম শুরু

100

ঢাকা জেলার দোহার ও নবাবগঞ্জ উপজেলায় করোনা টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। রোববার (০৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এই টিকাদান কার্যক্রম উদ্ভোধন করেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান এমপি।  এই সময় দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন টিকা গ্রহন করে এই কার্যক্রমের উদ্ভোধন করেন।

করোনা টিকা নেয়ার পর উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন বলেন, সবাইকে উৎসাহিত করার জন্য আমি প্রথম টিকা নিলাম। কেউ ভয় পাবেন না, সাহস রাখনু। টিকা নিন, সুস্থ থাকুন। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য সালমান এফ রহমানকে ধন্যবাদ জানান।

টিকা গ্রহণ করতে দোহারে মোট ১৪২ জন রেজিষ্ট্রেশন করেন। এসময় উপজেলা চেয়ারম্যান, একজন মুক্তিযোদ্ধা ও একজন পুলিশ সদ্যসসহ মোট ২০ জনকে টিকা প্রদান করে কার্যক্রম শুরু করা হয়।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নবাবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা এ,এফ,এম ফিরোজ মাহমুদ, নবাবগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচ এম সালাউদ্দীন মনজু, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, সাবেক গণপরিষদের সদস্য সুবিদ আলী টিপু, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল,  নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. মিজানুর রহমান ভূইয়া কিসমত, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক দেওয়ান আওলাদ হোসেন, দোহার সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার, দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম উদ্দিন, নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুল ইসলাম, পল্লী বিদ্যুৎ সমিতি-২ দোহার জোনাল অফিসের ডিজিএম খুরশিদ আলম, ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার সাগর সরকার, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম, মুকসুদপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান, নারিশা ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন দরানী, নয়াবাড়ি ইউপি চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান প্রমুখ।

অন্য খবর  মুকসুদপুরের ডাকাতি মামলায় ১ ডাকাত আটক

Comments

comments