দোহার – নবাবগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের ত্রাণ বিতরণ

125

স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহের নেতৃত্বে ও সার্বিক তত্বাবধায়নে দোহারের নয়াবাড়ী ও কুসুমহাটি ইউনিয়নে এবং নবাবগঞ্জের জয়কৃষ্ণপুর ইউনিয়নে প্রায় ৫০০ বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে কেন্দ্রীয় ও ঢাকা জেলা সেচ্ছাসেবকলীগ। এ সময় উক্ত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে চাল,ডাল, আলু,চিনি, বিস্কুট ও শুকনা খাবার বিতরন করা হয়।


এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য আব্দুল মান্নান খান। তিনি বলেন, বন্যা চলাকালীন ও পুনর্বাসন পর্যন্ত আওয়ামী লীগ এবং সরকার বন্যার্ত মানুষের পাশে থাকবে। বিএনপি নেতারা বন্যা নিয়ে ঘোলা পানিতে রাজনীতি করার পায়তারা করছে। বন্যায় যারা ক্ষতিগ্রস্থ্য হয়ে ঘর-বাড়ি হারিয়েছেন তাদের এখন ও ভবিষতেও সহযোগিতা করা হবে। আর এটাই হচ্ছে আওয়ামী লীগের রাজনীতি।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সাধারন সম্পাদক পংকজ দেব নাথ(এম.পি.)। তিনি বলেন, সরকারের হাতে প্রচুর খাদ্য মজুদ রয়েছে। তা বিতরণেরও সক্ষমতা রয়েছে। কাজেই ত্রাণ নিয়ে কোনও প্রকার ঘাটতি অথবা গাফেলতি হবে না। তবে কোথাও কোনও অনিয়ম হলে তা সহ্য করা হবে না। তিনি দোহার নবাবগঞ্জের স্বেচ্ছাসেবকলীগের নেতা- কর্মিদের বিগত দিনের মতো এবারও বন্যা দূর্গত মানুষের পাশে থাকার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেন এবং আগামীতেও জনগণের পাশে দাড়ানোর আহবান জানান।
স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ বিগত দিনে সব সময় আপনাদের পাশে ছিল। আগামীদিনেও মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে পাশে থাকবে। তিনি দোহার-নবাবগঞ্জের নেতা-কর্মিদের বিগত কয়েকদিন যাবত বন্যা দূর্গতদের পাশে থেকে ত্রাণ বিতরণ করায় ধন্যবাদ জ্ঞাপন করেন। তিনি সকলকে ঈদের আগাম শুভেচ্ছা জানান।

অন্য খবর  কেরানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় শ্রমিক নিহত

Comments

comments