দোহার-নবাবগঞ্জে সালমান এফ রহমানের শেষ গণসংযোগ; নৌকার পক্ষে গনজোয়ারের আশা

178
সালমান এফ রহমান

শত শত নেতাকর্মীকে নিয়ে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন খাতবিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বৃহস্পতিবার সকাল থেকে তার নিজ এলাকা উপজেলার শাইনপুকুর থেকে শুরু করে নবাবগঞ্জের বিভিন্ন এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণের মধ্যদিয়ে গণসংযোগ করেন। এসময় তার সঙ্গে গণসংযোগে ছিলেন দোহার-নবাবগঞ্জসহ ঢাকার বিভিন্ন নেতাকর্মী। তারা সালমান এফ রহমানের পক্ষে নৌকার লিফলেট বিতরণ করেন। এই সময় সংবাদ মাধ্যমকে সালমান এফ রহমান নৌকার পক্ষে গনজোয়ারের আশা প্রকাশ করেন। সাধারন মানুষের ভোটের মাধ্যমে তিনি বিজয়ী হবে বলে আশাবাদ প্রকাশ করেন।

সালমান এফ রহমানের পক্ষে নূর আলীর গণসংযোগঃ

নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সালমান এফ রহমান পক্ষে ব্যাপক গণসংযোগ করছেন বিশিষ্ট শিল্পপতি ইউনিক গ্রুপের ব্যবস্থাপনা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ নূর আলী। তিনি গত কয়েকদিনে নবাবগঞ্জ উপজেলার চুড়াইন, গালিমপুর, আগলা, কোমরগঞ্জ, বক্সনগর, কলাকোপা, নবাবগঞ্জ সদর, বান্দুরা, বারুয়াখালী, শিকারীপাড়া পথসভা ও নৌকায় ভোট চেয়ে গণসংযোগ করেন। তিনি বিভিন্ন পথসভায় বক্তব্যে বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজের বুদ্ধিমত্তা দিয়ে সুষ্ঠুভাবে দেশ পরিচালনা করে যাচ্ছেন। তিনি কখনই সিদ্ধান্ত নিতে ভুল করেননি। তারই প্রমাণ মিলেছে ঢাকা-১ আসনের প্রার্থী নির্বাচনে।

অন্য খবর  নবাবগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপির প্রার্থী ঘোষনা

নূর আলী সালমান এফ রহমান সম্পর্কে বলেন, আপনারা খুবই ভাগ্যবান।

সালমান এফ রহমান

সালমান এফ রহমানের মতো স্বনামধন্য ব্যক্তিকে প্রার্থী হিসেবে পেয়েছেন। তিনি এমন একজন ব্যক্তি তার সঙ্গে প্রধানমন্ত্রীর সরাসরি যোগাযোগ রয়েছে। তিনি যদি কোনো কাজ নিয়ে তার কাছে যান আমরা জানি তা কখনো বিফল হয় না। তাই আজ দোহার-নবাবগঞ্জের ভাগ্যোন্নয়নের সুযোগ এসেছে। আমরা শেখ হাসিনার নৌকায় ভোট দিয়ে সালমান এফ রহমানকে সংসদে পাঠাতে পারি কেবল তখনই এ উন্নয়নের সুবিধা পাবেন।

নূর আলী সালমান এফ রহমানকে সমর্থন দেয়া নিয়ে বলেন, সালমান এফ রহমান একজন উন্নয়নমনা ব্যক্তি। তিনি উন্নয়নে বিশ্বাসী। এলাকার উন্নয়ন করার লক্ষ্যে তিনি এমপি হওয়ার আগে থেকেই কাজ করে যাচ্ছেন। তিনি এমপি হলে আমাদের এ এলাকা উন্নয়নের জোয়ারে ভেসে যাবে। তার সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গভীর সম্পর্ক। তিনি যদি আমাদের এ এলাকার উন্নয়নের জন্য কোনো কাজ নিয়ে তার কাছে যান তাহলে আর কারওটা হোক বা না হোক তারটা হয়ে যাবে। তাই এলাকা ও আপনাদের উন্নয়নের স্বার্থে আমি সালমান এফ রহমানকে সমর্থন দিয়েছি। তিনি জনসাধারণের উদ্দেশ্যে আরও বলেন, আজ থেকেই আপনারা আপনাদের সুবিধা অসুবিধার কথা লিপিবদ্ধ করুন। সালমান এফ রহমান আমাকে কথা দিয়েছেন তিনি আপনাদের সমস্যার সমাধান করে দিবেন। তাই আগামী ৩০শে ডিসেম্বর নৌকার বিজয় নিশ্চিত করতে এখন থেকে কাজ শুরু করে দিন। সেই সঙ্গে শেখ হাসিনার উন্নয়নের কথা তুলে ধরে নৌকা মার্কায় ভোট চান।

অন্য খবর  দোহারে গাজাসহ এক গ্রেফতার

Comments

comments