দোহার-নবাবগঞ্জে বাস চলাচল সীমিত

182
দোহার-নবাবগঞ্জে বাস চলাচল সীমিত
বিজ্ঞাপন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে দোহার-নবাবগঞ্জে সীমিত হয়ে পড়েছে বাস চলাচল। সকাল থেকেই খুব কম সংখ্যক বাসই চলাচল করেছে ঢাকা অভিমুখে। নগর পরিবহন, আরাম পরিবহন, যমুনা পরিবহন, এন মল্লিকসহ বেশিরভাগ পরিবহনের বাসই আজ ঢাকার অভিমুখে ছেড়া যায় নি। তবে কিছু নগর ও যমুনা পরিবহনের বাস চলাচল করতে দেখা গেছে।

জিয়া অরফানেজ ট্রাস্ট দূর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে সারা দেশেই যে উত্তেজক পরিস্থিতি সৃষ্টি হয়েছে তার ছোয়া লেগেছে ঢাকার পার্শবর্তি দুই উপজেলা দোহার-নবাবগঞ্জেও। এই রায়কে কেন্দ্র করে বুধবার বিকাল থেকেই ঢাকার সাথে বাস চলাচল সীমিত হয়ে পড়েছিল। আজ সকাল থেকে বাস চলাচল একেবারেই সীমিত হয়ে পড়েছে। সকাল বেলা বাহ্রা ঘাট ও কার্তিকপুরের বাস স্ট্যান্ডে সরজমিনে দেখা গেছে সারি সারি বাস দাঁড়িয়ে রয়েছে। বাস শ্রমিকদের কাছ থেকে জানা যায়, সরকারের  পক্ষ থেকে কোন ধরনের দিক নির্দেশনা না থাকলেও নিজেদের ও গাড়ীর নিরাপত্তার কথা চিন্তা করে আজ বাস বন্ধ রেখেছেন।

দোহার-নবাবগঞ্জে বাস চলাচল সীমিত

এই ব্যাপারে নগর পরিবহনের বাহ্রা ঘাটের সুপারভাইজার তোতা মিয়া নিউজ৩৯কে বলেন, বাস চলাচলে কোন বিধি নিষেধ নেই। তারপরও বাসের নিরাপত্তা ও শ্রমিকদের নিরাপত্তার কথা চিন্তা করে বাস মালিকদের অনেকেই আজকে গাড়ি বন্ধ রেখেছে। সরকার বা কোন কিছুর চাপ নেই বলে তিনি মন্তব্য করেছেন।

অন্য খবর  নবাবগঞ্জ ছাত্রলীগ কমিটির বিরুদ্ধে অবস্থান একাংশের

Comments

comments