দোহার-নবাবগঞ্জে নিরাপদ সড়ক দিবস পালিত

57
‘মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ঢাকার দোহার- নবাবগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত হয়। এই দিবস উপলক্ষে “ট্রাফিক সচেতনতা” র‌্যালি করেছে দোহার ও নবাবগঞ্জ থানা পুলিশ।
বৃহস্পতিবার সকাল ১০ টার দিকে দোহার থানা প্রাঙ্গণ থেকে ওসি মোস্তফা কামালের নেতৃত্বে র‌্যালিটি বের হয়ে উপজেলার জয়পাড়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। অপরদিকে নবাবগঞ্জ থানা পুলিশ থানা থেকে ওসি শেখ সিরাজুল ইসলামের নেতৃত্বে র্যালি বের হয়ে নবাবগঞ্জ এর প্রধান সড়ক প্রদক্ষিণ করে।
র‌্যালি শেষে দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোস্তাফা কামাল পিপি বলেন, দুর্ঘটনার থেকে রক্ষা পেতে সবাইকে সচেতন হতে হবে। রাস্তা পারাপারের সময় সর্তক থাকতে হবে। বেপরোয়াভাবে গাড়ী চালানো যাবে না। একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না। যেখানে সেখানে গাড়ী পাকিং করা যাবে না। ড্রাইভিং লাইসেন্স গাড়ী চালানোর সময়ে অবশ্যই সাথে রাখতে হবে।
এ সময়ে আরও উপস্থিত ছিলেন- দোহার থানার ওসি(তদন্ত) আরাফাত হোসেন, থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক রকিবুল ইসলাম প্রমুখ।
অপরদিকে র‌্যালি শেষে নবাবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে এসে সচেতনতামূলক আলোচনা সভায় বক্তব্য রাখেন নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ওসি সিরাজুল ইসলাম শেখ পিপি বলেন, নবাবগঞ্জ এ কোন রেজিষ্ট্রেশন ছাড়া মোটরসাইকেল থাকবে না এবং মাদকমুক্ত নবাবগঞ্জ গড়তে আপনারা আমাদের সাহায্য করবেন।
সে সময়ে আরও উপস্থিত ছিলেন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক মো. জালাল উদ্দিন, কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইব্রাহিম খলিল প্রমুখ।

Comments

comments