দোহার-নবাবগঞ্জে এবার ২১২টি পূজা মণ্ডপ

79
দোহার-নবাবগঞ্জে এবার ২১২টি পূজা মণ্ডপ

হিন্দু সমপ্রদায়ের সব চাইতে বড় ধর্মীয় উত্সব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ঢাকার দোহার ও নবাবগঞ্জ উপজেলার ২১২টি মণ্ডপে পূজার প্রস্তুতি চলছে। এর মধ্যে দোহার থানার ৭টি ইউনিয়নে ৩৪টি এবং নবাবগঞ্জ থানার ১৪টি ইউনিয়নের ১৭৮টি মণ্ডপে পূজার প্রস্তুতি ব্যাপকভাবে চলছে।

ঢাকা জেলা পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বলেন, দোহার-নবাবগঞ্জসহ ঢাকা জেলার সব কয়টি মণ্ডপের অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে পুলিশ প্রশাসনের পাশাপাশি একাধিক টিম মাঠে কাজ করবো। আশা করছি শান্তিপূর্ণ পরিবেশে এবার পূজা উদ্যাপিত হবে।

নবাবগঞ্জ উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক স্বপন কুমার সরকার বলেন, এ বছরও মা দুর্গাকে বরণ করতে আমাদের আয়োজনের কোনো কমতি থাকবে না। ইতোমধ্যে আমরা ব্যাপক প্রস্তুতি নিয়েছি। তিনি আরো বলেন, শান্তিপূর্ণভাবে পূজা উদযাপনের জন্য আমরা প্রতিটি পূজা মণ্ডপের জন্য একটি শান্তি রক্ষা কমিটি করেছি। তাদের পক্ষ থেকে নিরাপত্তাসহ বিভিন্ন বিষয় নিয়ে সভা অনুষ্ঠিত হচ্ছে।

উপজেলা ছাত্র-যুব-ঐক্য পরিষদের সভাপতি অনুপম দত্ত নিপু বলেন, নবাবগঞ্জের ১৪টি ইউনিয়নে আমাদের ছাত্র-যুব-ঐক্য পরিষদের কমিটি রয়েছে। আমরা নিরাপত্তার স্বার্থে আইনশৃঙ্খলা বাহিনীর সাথে সর্বক্ষণ মায়ের মন্দিরে কাজ করে যাবো, সেই সাথে মন্দিরে আগত ভক্তদের আপ্যায়ন করবো।

অন্য খবর  ‘প্রশিক্ষিত জাতিই গড়তে পারে উজ্জ্বল ভবিষ্যৎ’: মালিকান্দায় ঢাকা জেলা প্রশাসক

Comments

comments