দোহার-নবাবগঞ্জে উন্নয়নের ধারা বজায় রাখতে হবেঃ সালমান এফ রহমান

249
সালমান এফ রহমান

দোহার-নবাবগঞ্জে আওয়ামী লীগের আমলে যত উন্নয়ন হয়েছে বিগত কোন সরকারের সময় তা হয় নি। এই উন্নয়নের ধারা বজায় রাখতে হলে এই আসনে আওয়ামী লীগকে উপহার দিতে হবে। আওয়ামী লীগকে এই আসন উপহার দিতে না পারলে এই আসনের উন্নয়ন থমকে যাবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের ভাইস চেয়ারম্যান সালমান এফ রহমান। শনিবার দুপুরে নবাবগঞ্জ উপজেলার বক্সনগর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক কর্মী সভা ও গনসংযোগ কার্যক্রমে প্রধান অতিথি হিসাবে তিনি এই কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা ও বেক্সিমকো গ্রুপের চেয়ারম্যান সালমান এফ রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে এই দেশ নিরাপদ। সারা দেশে যে উন্নয়ন কার্যক্রমের জোয়ার চলছিল ঠিক তখনই দোহার ও নবাবগঞ্জ উপজেলা ছিল অবহেলিত। নদী ভাঙ্গন, ভাঙ্গা রাস্তাঘাট এই ছিল এই অঞ্চলের চিত্র। আমাকে নেত্রী যখন দোহার ও নবাবগঞ্জে পাঠালো তখন এই অঞ্চলের উন্নয়ন ছিল স্থবির। আমি নেত্রীর সহায়তায় ও নির্দেশে এই এলাকার সরকারি উন্নয়ন কার্যক্রমগুলো শুরু করি। আজ আওয়ামী লীগ সরকারে ছিল বলেই দোহার ও নবাবগঞ্জের মানুষের প্রাণের দাবি পদ্মা বাঁধ তৈরি হয়েছে। আওয়ামী লীগ সরকার ছিল বলেই এই অঞ্চলের রাস্তা-ঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। এখন আবার সময় হয়েছে এই অঞ্চলের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার। এই অঞ্চলের উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আওয়ামী লীগের নৌকা প্রতিকের প্রার্থীর বিকল্প নেই। আবারো নৌকা মার্কায় ভোট দিয়ে এই অঞ্চলের উন্নয়নকে এগিয়ে নিয়ে যেতে হবে।

অন্য খবর  জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শিক্ষক নির্বাচনে কোষাদক্ষ্য পদে দোহারের কবিরুল বাশার

এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আব্দুল বাতেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসিরুদ্দিন আহমেদ ঝিলু, নবাবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক জালাল উদ্দিন, ঢাকা জেলা ছাত্রলীগ দক্ষিনের সভাপতি গিয়াসউদ্দিন সোহাগসহ স্থানীয় আওয়ামী লীগ ও এর অংগ সংগঠনের নেতা কর্মীরা।

Comments

comments