দোহার-নবাবগঞ্জে আলমগীর হোসেনের জন্য দোয়া অনুষ্ঠিত

74

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও করোনা সংক্রমণ সময়ের সম্মুখ যোদ্ধা মো. আলমগীর হোসেনের করোনা রোগমুক্তির কামনায় দোহার- নবাবগঞ্জ উপজেলায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বাদ আসর ও শুক্রবার জুমার নামাযের পর দোহার উপজেলা পরিষদ জামে মসজিদ এবং নবাবগঞ্জ উপজেলায় বিভিন্ন মসজিদে দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেনের রোগমুক্তি কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করে দোহার-নবাবগঞ্জ ছাত্রলীগ।

বৃহস্পতিবার বিকেলে বাদ আছর দোহার উপজেলা মসজিদের এই আয়োজনে উপস্থিত ছিলেন আওয়ামী কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, দোহার উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক উদয় হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি পাপেল মাহমুদ নিজাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান সাদ্দাম, জয়পাড়া কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি পান্নু চোকদার, সাধারণ সম্পাদক আব্দুর রহমান শান্ত সহ জয়পাড়া সরকারি টেকনিক্যাল কলেজ শাখা ছাত্রলীগের নেত্ববৃন্দ ও কর্মীরা।

অন্য দিকে নবাবগঞ্জে উপজেলা ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান রানার সভাপতিত্বে দোয়ায় উপস্থিত ছিলেন কলাকোপা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইব্রাহিম খলিল, জেলা পরিষদ সদস্য ওয়াহিদুজ্জামান রনি, এসএম সাইফুল ইসলাম, সাবেক ছাত্রলীগ নেতা মীর আরিফ, তাজদীদ আহমেদ, মীর তুষার, নাহিদুল হুদা সাজু, নাহিদুল আলম নাদিম, জেলা দক্ষিণ ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক রাহাত মাহমুদ, দোহার-নবাবগঞ্জ কলেজ ছাত্রলীগ সভাপতি দিপ্ত দেওয়ান, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, মো. সম্রাটসহ আরো অনেকেই।

অন্য খবর  ১১তম মহাকবি কায়কোবাদ মুক্ত স্কাউট গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Comments

comments