দোহার-নবাবগঞ্জের সাধারণ মানুষের সাথে সালমান এফ রহমানের গণ-সাক্ষাৎ

73
সালমান এফ রহমান

দোহার ও নবাবগঞ্জ উপজেলায় জনসাধারনের দূর্ভোগ লাঘবের সার্থে ঢাকা-১(দোহার-নবাবগঞ্জ)আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমান গন-সাক্ষাৎ করেছেন। শনিবার সকালে নবাবগঞ্জ উপজেলা পরিষদ সভাকক্ষে ও বিকালে দোহার উপজেলা সভাকক্ষে তিনি সাধারণ মানুষের এই গণ সাক্ষাৎ অনুষ্ঠানের আয়োজন করেন।

এ সময়ে দোহার উপজেলার বিভিন্ন এলাকা থেকে আগত প্রায় একশত তের জনের অভিযোগ শুনেন এবং তা আমলে নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ নিতে সংশ্লিষ্ট কতৃপক্ষকে নির্দেশ প্রদান করেন। এছাড়া নবাবগঞ্জ উপজেলার অভিযোগকারীর সংখ্যা ১৮৭ জন।

এসময় সালমান এফ রহমান বলেন, “আমি চাই আমার এলাকার সকলে সুখে শান্তিতে বসবাস করবে। তাই আমি জনসাধারণের সাথে সাক্ষাৎ করতে এসেছি তাদের দুঃখের সুখের কথা শুনতে এসেছি।”

সালমান এফ রহমান

সালমান এফ রহমান বলেন,আমি চাই আমার নির্বাচনী এলাকার সকল জনগন সুখে-শান্তিতে থাকতে পারে আমি সে চেষ্ঠাই করবো ইনশাল্লাহ।দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আলমগীর হোসেনের সভাপতিত্বে দোহার উপজেলার জনগনের দূর্ভোগ লাঘবের জন্য এ গন সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এ সময়ে উপস্থিত ছিলেন দোহারের উপজেলার ইউএনও আফরোজা আক্তার রিবা,উপজেলা ভাইস চেয়ারম্যান সুজাহার বেপারী,উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম বাবুল,সাধারন-সম্পাদক আলী আহসান খোকন শিকদার,বেক্সিমকো গ্রুপের জিএম মো.আব্দুর রউফ মোল্লা প্রমুখ।

অন্য খবর  নবাবগঞ্জে দোকান মালিকদের সংবাদ সম্মেলন

সালমান এফ রহমান এমপি প্রতি শনিবার দোহার নবাবগঞ্জের সাধারণ জনগণের সাথে দেখা করেন তার এমন ব্যতিক্রম উদ্যোগকে স্বাগত জানিয়েছেন দোহার ও নবাবগঞ্জের সাধারণ জনগণ।

Comments

comments