দোহার-নবাবগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবেঃ সালমান এফ রহমান

180
সালমান এফ রহমান

দোহার-নবাবাগঞ্জকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলা হবে ঘোষনা দিয়েছেন প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা, দোহার-নবাবগঞ্জের সংসদ সদস্য সালমান এফ রহমান। ঢাকার দোহার উপজেলা আওয়ামীলীগ ও উপজেলা পরিষদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন

শুক্রবার সন্ধ্যায় উপজেলার জয়পাড়া পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এর পূর্বে ঐ দিন বিকেল সাড়ে ৫ টার দিকে উপজেলার সুতারপাড়ায় মোল্লা বাড়ির সংলগ্ন একটি মডেল মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সালমান এফ রহমান।

ঢাকা-১ আসনের সংসদ সদস্য ও প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে যে গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছে সে দায়িত্ব আমি যথাযথভাবে পালন করবো। এছাড়া ঈদের পরে আপনাদের সাথে বসে আপনাদের সমস্যাগুলো দেখবো এবং তা সমাধানের চেষ্টা করবো। নির্বাচনের আগে বলেছিলাম দোহার-নবাবগঞ্জকে আধুনিক উপজেলায় পরিনত করবো সেই কথা রাখব ইনশাল্লাহ। শুক্রবার ঢাকার দোহার উপজেলা আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে মশাবাহিত চিকুনগুনিয়া রোগের প্রাদুভার্ব

সালমান এফ রহমান আরও বলেন, প্রধানমন্ত্রী আমাকে বলেছে দোহার- নবাবগঞ্জে যা যা উন্নয়ন করার প্রয়োজন তা আপনি করেন। প্রধানমন্ত্রী যেহেতু আমাকে নিজে উন্নয়ন করতে বলেছে সেহেতু উন্নয়নের সব ধাপ আমি দেখে দেখে করে দিব। সবাইকে অগ্রিম ঈদ মোবারক জানিয়ে সালমান এফ রহমান তার বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব  করেন দোহার উপজেলা আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সঞ্চালনায় ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলী আহসান খোকন শিকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা-২০ আসনের এম.পি জনাব বেনজির আহমেদ, ভূমি অধিদপ্তরের মহা-পরিচালক ড. কে এম আ. মান্নান, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান।

এছাড়া উপস্থিত ছিলেন, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আলমগীর হোসেন, নবাবাগঞ্জ উপজেলা চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, দোহার উপজেলা ইউ.এন.ও আফরোজা আক্তার রিবা, দোহার উপজেলা ভাইস চেয়ারম্যান মো. সুজাহার বেপারী, মহিলা ভাইস চেয়ারম্যান শামীমা ইসলাম বিথী, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শেখ আনার কলি পুতুল, সমাজ সেবক ইঞ্জিনিয়ার মেহবুব কবির, দোহার উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জ্যোতি বিকাশ চন্দ্র, দোহার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন, ঢাকা জেলা দক্ষিণ ছাত্রলীগের সভাপতি গিয়াস উদ্দিন সোহাগ, সেকেন্ড অফিসার সৌমেন মৈত্রসহ আওয়ামীলীগ  ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

অন্য খবর  ইছামতি নদী থেকে বালু উত্তোলনঃ ভাঙ্গছে ঢাকা-বান্দুরা রাস্তা

Comments

comments