দোহার-নবাবগঞ্জকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো: সালমান এফ রহমান

336
ঢাকা জেলা পরিষদের এক বছরপূর্তি উদ্যাপন

গাজী নাদিম মাহমুদ ও তৌহিদুল ইসলামঃ দোহার-নবাবগঞ্জকে সারা বাংলাদেশের উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলবো। কবি নজরুল উচ্চ বালিকা বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই কথা বলেন আওয়ামীলীগ সভানেত্রির বেসরকারী খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি জনাব সালমান এফ রহমান। ঢাকা জেলা পরিষদের সভাপতি জনাব মাহবুবুর রহমানের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি জনাব সালমান এফ রহমান। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দোহার হবে বাংলাদেশের উন্নয়নের রোল মডেল। তিনি অত্র বিদ্যালয়ের একটি পুকুর ভরাট করে দেওয়ার প্রতিশ্রুতি দেন। কবি নজরুল স্কুলকে সরকারীকরণের দাবি জানালে তিনি বলেন, সরকারি নয় কবি নজরুল স্কুলকে আমি একটি মডেল স্কুলে রুপান্তরিত করে দেবো।

সভাপতির বক্তব্যে ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান বলেন, সালমান এফ রহমান আমার নেতা। আগামী সংসদ নির্বাচনে ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জ) আসন থেকে জনাব সালমান এফ রহমানকে বিজয়ী করতে হবে। তিনি আরো বলেন, দেশে উন্নয়েনের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের বিকল্প কিছু নেই।

অন্য খবর  দোহার – নবাবগঞ্জ ঐক্য ফ্রন্ট আহবায়ক কমিটি গঠন

বিশেষ অতিথির বক্তব্যে মহাপরিদর্শক নিবন্ধন-আই.জি.আর. বীর মুক্তিযোদ্ধা ডক্টর খান মোঃ আব্দুল মান্নান বলেন,আজকে মাহবুবুর রহমান, সালমান এফ রহমান আমাদের আশির্বাদ, আমাদের যেখানে যা প্রয়োজন তারা দিয়ে যাচ্ছেন। মুকসুদপুর থেকে নয়াবাড়িসহ সমগ্র ঢাকা জেলায় আজ তারা ব্যাপক উন্নয়ন করে যাচ্ছে।

জাতীয় শিক্ষা অধিদপ্তরের প্রধান প্রকৌশলী দেওয়ান হানজাল বিশেষ অতিথির বক্তব্যে অত্র প্রতিষ্ঠানে একটি ভবন করে দেওয়ার আশ্বাস দেন।

উপজেলা চেয়ারম্যান আলমগির হোসেন বলেন, যদি উন্নয়ন চান, যদি সুখে থাকতে চান তবে দোহারবাসীকে একসাথে হয়ে সালমান রহমানকে বিজয়ী করে, এই আসন জননেত্রী শেখ হাসিনাকে উপহার দিতে হবে।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এম এ মজিদ, দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন, দোহার উপজেলা নির্বাহী অফিসার কে এম আল-আমিন, দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সিরাজুল ইসলাম লিটু, দোহার উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক জনাব আলমগির হোসেন, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: গিয়াসউদ্দিন আল মামুন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: শাহজাহান মোল্লা, দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো: আওলাদ হোসেন, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মিলন শিকদার,   ছাত্রলীগ নেতা গিয়াসউদ্দিন সোহাগ সহ আরও অনেকে। এ সময় কৃতি ছাত্র-ছাত্রী ও প্রতিযোগিদের মাঝে পুুরষ্কার বিতরন করা হয়।

অন্য খবর  নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিজেই অসুস্থ্য

Comments

comments