দোহার দশ মিনিটের জন্য বিদ্যুৎ বিচ্ছিন্ন হবে নাঃ মাহবুবুর রহমান

149

নতুন বছরে বড় ধরনের কোনো দুর্যোগপূর্ণ আবহাওয়া ছাড়া দোহার দশ মিনিটের জন্য বিদ্যুৎ বিচ্ছিন্ন হবে না। পর্যায়ক্রমে পরের বছর নবাবগঞ্জেও চ্যালেঞ্জ মোকাবেলা করে এ ধারাবাহিকতা বজায় থাকবে বলে মন্তব্য করেছেন ঢাকা জেলা পরিষদ চেয়ারম্যান ও ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মাহবুবুর রহমান। শুক্রবার তিনি মইতপাড়ায় এক জনসমাবেশে এই কথা বলেন।

গতকাল শুক্রবার ঢাকার দোহার উপজেলার মইতপাড়া ড্যাফোডিলস হাই স্কুলে জেলা পরিষদের অর্থায়নে পাঁচ তলা ফাউন্ডেশন ভবনের ভিত্তিপ্রস্তর ও শিক্ষার্থীদের মাঝে বার্ষিক ফল প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  মাহবুবুর রহমান আরো বলেন, ঢাকা জেলা পরিষদের মাধ্যমে পর্যায়ক্রমে ঢাকা জেলার দোহার,নবাবগঞ্জ, কেরানীগঞ্জ, সাভার, ধামরাই উপজেলায় শতভাগ বিদ্যুৎ থাকার ব্যবস্থা করা হবে। ঢাকা জেলা থেকে লোডশেডিং বিলুপ্ত করার ঘোষনা দেন। ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. বেলায়েত হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, সাধারণ সম্পাদক আলী আহসান খোকন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমান কামাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন আল-মামুন, জেলা পরিষদের সদস্য মো. শাহজাহান মোল্লা, মুকসুদপুর ইউপি চেয়ারম্যান অধ্যাপক এমএ হান্নান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রাহুল দাস প্রমুখ।

অন্য খবর  বাংলাদেশ পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির মানববন্ধন

Comments

comments