দোহার থেকে ঢাকা সরাসরি সড়ক নির্মান হবে: সালমান এফ রহমান এমপি

5513
সালমান এফ রহমান

দোহার থেকে ঢাকা সরাসরি সড়ক নির্মান হবে বলে ঘোষনা দিয়েছেন সদ্য নির্বাচিত ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শিল্প ও বেসরকারি বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। ১৫ জানুয়ারি দোহার উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এই ঘোষনা দেন। এই সময় তিনি আরো ঘোষনা দেন এই অঞ্চলে যত সড়ক ভাঙ্গা আছে তা অতি দ্রুত সংস্কার করা হবে। এবং পদ্মা ব্রীজ থেকে পদ্মার পাড় হয়ে মানিকগঞ্জ পর্যন্ত মেরিন ড্রাইভ তৈরির ঘোষনা দেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সালমান এফ রহমান বলেন, তিনি কিছু দিন আগে যোগাযোগমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদেরের সাথে আমার কথা হয়েছে। আমি তাকে বলেছি এই অঞ্চলে পদ্মা ব্রীজ থেকে অরংঙাবাদ পর্যন্ত মেরিন ড্রাইভের প্রয়োজনীয়তার কথা। সে বলেছে অতি দ্রুতই এই কাজ শুরু করা হবে।

এই সময় তিনি সন্ত্রাসী, চাঁদাবাজ, মাদক ব্যবসায়ী ও অবৈধ বালুব্যবসায়ীদের উদ্দেশ্য করে তিনি বলেন, অবৈধ কাজ করে কেউ পার পাবে না। আমি প্রশাসনকে বলে দিয়েছি এরা যদি আমার দলের লোকও হয় তাহলে তাদের কোন ছাড় দেয়া হবে না।

অন্য খবর  ঢাকা জেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নবাবগঞ্জের আলমাস আলী খান

সালমান এফ রহমান

দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আলি আহসান খোকন শিকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন ইউনিক গ্রুপের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর আলী ও দোহার উপজেলা নির্বাহী অফিসার আফরোজা আঁকটার রিবা, আই জি আর ড. খান মোহাম্মদ আব্দুল মান্নান, সাবেক গণপরিষদের সদস্য আবু মোহা. সুবেদ আলী টিপু, সাবেক এমপি খন্দকার হারুন অর রশিদ, জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক সাকিব আল হাসান, পেসার রুবেল হোসেন, ঢাকা জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য আ. বাতেন মিয়া, সিনিয়র আওয়ামী লীগ নেতা মমতাজ উদ্দিন আহমেদ, দোহার উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেন, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, ঢাকা জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান কিসমত, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, বেক্সিমকো গ্রুপের পরিচালক সায়ান এফ রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মরিয়ম মুস্তফা শিমু, সবাংলাদেশ আওয়ামী লীগের আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক উপকমিটির সদস্য সুরুজ আলম সুরুজ, ঢাকা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মাসুদ মোল্লা, দোহার উপজেলা যুবলীগের সভাপতি ভিপি আলমাস প্রমুখ।

অন্য খবর  নবাবগঞ্জ ছাত্রলীগ কমিটির বিরুদ্ধে অবস্থান একাংশের

Comments

comments