দোহার গার্লস এর উদ্যোগে সাংষ্কৃতিক অনুষ্ঠান

137
দোহার গার্লস
বিজ্ঞাপন

সম্প্রতি গড়ে ওঠা নতুন গ্রুপ দোহার গার্লস এর উদ্যোগে কবি নজরুল বালিকা উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এক জমকালো সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মাহবুবুর রহমান।

প্রধান অতিথির বক্তব্যে মাহবুবুর রহমান বলেন, ছেলেদের পাশাপাশি মেয়েরাও আজ সমান তালে এগিয়ে যাচ্ছে। দোহার গার্লস কে গ্রুপ হিসেবে নয়, একটি এসোসিয়েশন হিসেবে দেখতে চাই। তিনি সব সময় দোহার গার্লস এর পাশে থাকবে বলে আশ্বাস দেন এবং দোহার গার্লস কে মাসিক ১০০০ টাকা করে অনুদান দেওয়ার প্রতিশ্রুতি দেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জনাব গিয়াসউদ্দিন আল-মামুন, সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, ঢাকা জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ শাহজাহান মোল্লা, পদ্মা কলেজের প্রতিষ্ঠাতা সদস্য জনাব এম এ রহিম, আবুল বাশার মৃধাসহ আরো অনেকে।

দোহার গার্লস গ্রুপ গড়ে তোলার উদ্দেশ্য সম্পর্কে জানতে চাইলে এই গ্রুপের অন্যতম উদ্যোক্তা(এডমিন) সেতু আক্তার নিউজ৩৯ কে জানান, আমরা সবাই দোহারের সন্তান, দোহার বয়েজের বিপক্ষে অবস্থান নেওয়ার জন্য নয়, বরং তাদের পাশে থেকে জনসচেতনতা বৃদ্ধির মাধ্যমে মানুষের সেবা প্রদান করাই এই গ্রুপের মূল উদ্দেশ্য।

অন্য খবর  শ্রীনগরে পুলিশের সঙ্গে গোলাগুলিতে নিহত ১

বক্তৃতা পর্ব শেষে বিকেলে জমকালো আয়োজনের মধ্য দিয়ে পর্দা ওঠে মনোজ্ঞ সাংষ্কৃতিক অনুষ্ঠানের।

Comments

comments