দোহার উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. জসিম করোনায় আক্রান্ত

113

ঢাকা জেলার দোহার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. জসিম উদ্দিন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিজের মাঝে করোনা উপসর্গ দেখা দেওয়ার পর গত ১৪ তারিখে তিনি তার স্যাম্পল ঢাকায় পাঠান। ২০ জুন বিকালে তিনি তার কোভিড-১৯ পজেটিভ রিপোর্ট পেয়েছেন। তিনি সুস্থ আছেন এবং তিনি নিজ বাড়ীতে আইসোলশনে থাকছেন।

দোহার উপজেলার করোনা যুদ্ধের অন্যতম এই সৈনিক দোহারে করোনা মোকাবেলায় ছুটে বেড়িয়েছেন দোহার উপজেলার এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। করোনা রোগী শনাক্ত ও তাদের ঔষধপত্র পৌছে দেয়ার মতো বিভিন্ন কাজে তিনি ছিলেন একবারে সামনের সারিতে। খোজ খবর নিয়েছেন করোনা আক্রান্ত বিভিন্ন রোগীদের। সেই তিনিই এখন করোনা আক্রান্ত।

করোনা আক্রান্ত হওয়ার পর তিনি তার ফেসবুক আইডিতে লিখেন, করোনা ভাইরাস আক্রান্ত রোগীর চিকিৎসা করতে গিয়ে অগত্যা আমি ও আক্রান্ত। সেবা করতে গিয়ে আক্রান্ত হয়েছি। আল্লাহ আমার সহায়। ফয়সালা মহান আরশের অধিপতি আল্লাহর হাতে। তবে রোগে আক্রান্ত হয়ে আমি অনুতপ্ত বা বিরক্ত নই। জাহান্নামের আগুন থেকে যেন বাঁচতে পারি। সেই রহমত চাই আল্লাহর কাছে, যিনি আগ্নেয়গিরি সৃষ্টি করেছেন। তবে করোনা আক্রান্ত হওয়ার পর আমার আপন জনেরা আমার সাথে প্রতারণা করে নাই। আমি হতাশ নই। আইসোলেশনে থেকে আমার কর্মসূচি চালিয়ে যাব ইনশাল্লাহ। আগামী ৫ ই জুলাই পর্যন্ত সাময়িক অসুবিধার জন্য দুঃখিত।

অন্য খবর  এইচ.এস.সি ও সমমানের পরীক্ষা শুরু: দোহারে পরীক্ষার্থী সংখ্যা ৭১৫জন

নিউজ৩৯ পরিবারের পক্ষ থেকে এই করোনা যোদ্ধার আশু সুস্থতা কামনা করছি।

Comments

comments