দোহার উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে নিরাপত্তা জোরদার

402
দোহার উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনে নিরাপত্তা জোরদার

দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার ঘটনার পুনরাবৃত্তি যাতে আর না ঘটে তার পেক্ষিতে ঢাকার দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এ এফ এম ফিরোজ মাহমুদের বাসভবনে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তার নিরাপত্তা জোরদারের জন্য সশস্ত্র আনসার মোতায়েন করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)দের নিরাপত্তার স্বার্থে জনপ্রশাসন মন্ত্রণালয়ের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে।

এর আগে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর উপর হামলার ঘটনায় সতর্কতা স্বরূপ দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে চারজন সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে। মোতায়েনকৃত আনসার সদস্যরা হলো মোঃ আনিছুর রহমান, মোঃ মন্জিল, আরিফুল ইসলাম এবং আব্দুল আলীম।

শুক্রবার রাত আটটার দিকে জেলা প্রশাসক দিলশাদ বেগম জানান ইউএনওদের নিরাপত্তাজনিত কারণে বিভিন্ন জেলার সদর উপজেলা ও উপজেলার ইউএনওর বাসভবনে চারজন করে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন করা হয়েছে এবং বাকি উপজেলাতেও মোতায়েন করা হবে।

দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে কর্তব্যরত আনসার এর আব্দুল আলীম বলেন শুক্রবার থেকে দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিরাপত্তার স্বার্থে তার বাসভবনে আমি সহ মোট চারজন আনসার সদস্য কর্মরত আছি এবং পরবর্তী নির্দেশ না পাওয়া পর্যন্ত কর্তব্যরত থাকবো। এবং ইউএনও স্যারের বাসভবনকে নিরাপদ রাখবো।দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউ এন ওর বাসভবনে নিরাপত্তা রক্ষী হিসেবে সশস্ত্র আনসার মোতায়েন রয়েছে। এবং আমরা সর্বদা স্যারের নিরাপত্তা দিয়ে যাচ্ছি। স্যার যেখানে যাচ্ছে তার সাথে আমাদের কমপক্ষে এক জন আনছার সদস্য উপস্থিত থাকছে সর্বদা।

অন্য খবর  বৈচিত্রময় অনুষ্ঠানের মধ্য দিয়ে শুরু হল তোফাজ্জল হোসেন চৌধুরী কলেজ-এর নবীনবরণ

Comments

comments