দোহার উপজেলা চেয়ারম্যানের সাক্ষাৎকারে এবি ব্যাংক ইলেকশন এক্সপ্রেস

156
আলমগীর হোসেন

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ডিবিসি নিউজের পক্ষ থেকে দোহার-নবাবগঞ্জের বিভিন্ন নেতাকর্মীদের সাক্ষাৎকার নেয় এবি ব্যাংক ইলেকশন এক্সপ্রেস। গত ৭ জুলাই দোহার-নবাবগঞ্জ দুই উপজেলা নিয়ে গঠিত ঢাকা-১ সংসদীয় আসনে কয়েকজন নেতাকর্মীর সাক্ষাৎকার নেয় ডিবিসি নিউজ।

প্রধানমন্ত্রীর বেসরকারী খাত উন্নয়ন বিষয়ক উপদেষ্টা ও দেশবরেণ্য শিল্পপতি জনাব সালমান এফ রহমানের পক্ষে সাক্ষাৎকার প্রদান করেন দোহার উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন। তিনি তার সাক্ষাৎকারে বলেন, দোহার-নবাবগঞ্জে পদ্মার ভাঙন রোধসহ ব্যাপক উন্নয়নমূলক কাজ করে যাচ্ছেন জনাব সালমান এফ রহমান। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি সম্পর্কিত প্রশ্নের জবাবে তিনি বলেন, আওয়ামী লীগ একটি দ্বন্দহীন বৃহত্তর এবং শক্তিশালী সংগঠন। তিনি বলেন, দোহার-নবাবগঞ্জের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা প্রতিকে সালমান এফ রহমান মনোনয়ন পাবেন বলে আমরা আশাবাদী। এছাড়াও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোর্ড যাকেই মনোনয়ন দেবেন তার পক্ষে কাজ করবে বলে জানান তিনি।

এছাড়াও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জনাব এডভোকেট আব্দুল মান্নান খান, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ ও বিএনপির ভাইস চেয়ারম্যান জনাব আব্দুল মান্নান তাদের নিজ নিজ সাক্ষাৎকারে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিজ দলের পক্ষ থেকে মনোনয়নের জন্য আগ্রহ প্রকাশ করে। এছাড়াও তারা বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে আওয়ামী লীগের পক্ষ থেকে মনোনয়ন দেবেন তার পক্ষেই কাজ করার কথা বলেন।

অন্য খবর  দোহার উপজেলা যুবদল, পর্ব-১: ব্যর্থতার দায়ভার কতটুকু নিবেন সাবেক সভাপতি আবুল হাশেম?

Comments

comments