দোহার উপজেলা চেয়ারম্যানের ইফতার মাহফিল অনুষ্ঠিত

403
দোহার উপজেলা চেয়ারম্যানের ইফতার মাহফিল অনুষ্ঠিত

দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও দোহার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেনের ইফতার মাহফিল তার নীজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা চেয়ারম্যান আলমগীর হোসেনের পিতা মরহুম আব্দুর রউফ এর আত্নার মাগফিরাত কামনায় সুতারপাড়া তার নিজ বাড়ি সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর বেসরকারি উন্নয়ন বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান।

উক্ত অনুষ্ঠানের আয়োজক দোহার উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলমগীর হোসেন তার বক্তব্যে তার মৃত পিতার মাগফিরাতের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন।

এছাড়া আরও উপস্থিত ছিলেন, সাবেক এমপি ও যোগাযোগমন্ত্রী জনাব ব্যারিস্টার নাজমূল হুদা, অর্থ মন্ত্রনালয়ের সচিব হেদায়েতুল্লাহ আল-মামুন, এলজিআরডি মন্ত্রনালয়ের সচিব, আইজিআর বাংলাদেশ(ঢাকা জেলা ও দায়রা জজ) জনাব কেএম আব্দুল মান্নান, ঢাকা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল হক, দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রীবা, অফিসার ইনচার্জ(দোহার) জনাব সিরাজুল ইসলাম লিটু, দোহার উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গিয়াসউদ্দিন আল-মামুন সহ ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অন্য খবর  দোহারে ধর্ষনের অভিযোগে যুবক আটক

দোহার উপজেলা চেয়ারম্যানের ইফতার মাহফিল অনুষ্ঠিত

Comments

comments