দোহার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সহসভাপতি ফিরোজ মোল্লার প্রথম মৃত্যুবার্ষিকী

137

আজ দোহার উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি, সুতারপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং বৃহত্তর ঢাকা জেলা আওয়ামী লীগের সদস্য আজিজুর রহমান ফিরোজ মোল্লার ১ম মৃত্যু বার্ষিকী। ২০১৯ সালের ২৪ জুলাই ফজরের আযানের সময় তিনি মৃত্যবরন করেন।

বিশিষ্ট এই শিক্ষানুরাগী সমাজসেবা  ন্যায়বিচার ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ধর্মীয় সামাজিক প্রতিষ্ঠানের সাথে তিনি দীর্ঘ প্রায় পঞ্চাশ বছর সংযুক্ত থেকে নিঃস্বার্থ নিরলস ভাবে কাজ করে গেছেন। তিনি একাধারে দোহারের প্রাচীনতম বিদ্যাপীঠ মালিকান্দা মেঘুলা স্কুল এন্ড কলেজের বিদ্যুতসাহী ও অভিভাবক সদস্য হিসেবে দীর্ঘ প্রায় ত্রিশ বছর সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন, ইসলামাবাদ উচ্চ বিদ্যালয়ের সভাপতি, সুতারপাড়া আব্দুল হামিদ উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য, কবি নজরুল উচ্চ বালিকা বিদ্যালয়, ইসলামাবাদ সরকারী প্রাথমিক বিদ্যালয়,গাজীরটেক সরকারী প্রাথমিক বিদ্যালয় এবং ইসলামাবাদ ফোরকানিয়া মাদ্রাসা ও ঈদগাহ সহ অসংখ্য শিক্ষা,ধর্মীয় ও সমাজ কল্যাণমূলক প্রতিষ্ঠানের সভাপতি,উপদেষ্টা সদস্য,পৃষ্ঠপোষক ছিলেন।

 

মহামারী এবং বন্যার এই দুর্যোগপূর্ণ ক্রান্তিকালে সামাজিক ভাবে কোন ধর্মীয় অনুষ্ঠানের সুযোগ না থাকায়, দেশে এবং প্রবাসে সকলের কাছে তার জন্য দোয়া প্রার্থনা করেছেন তার পরিবার।

অন্য খবর  ৪ বছরেও শুরু হয়নি দোহারের লটাখোলা মাহমুদপুরের সংযোগ  ব্রিজ এর কাজ

Comments

comments