দোহারে ১১ জুয়ারী আটক: ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড

550

ঢাকার দোহার উপজেলায় জুয়ার আসর থেকে ১১ জন জুয়ারীকে আটক করেছে দোহার থানা পুলিশ। সোমবার উপজেলার চর-জয়পাড়া থেকে তাদেরকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত তাদেও প্রত্যেককে ৩ হাজার টাকা করে জরিমানা করেন।

আটককৃতরা হলেন, উপজেলার চর জয়পাড়ার আব্দুল আজিজ খাঁর ছেলে শওকত আলী খান (৬০), মৃত কুব্বাত বেপারীর ছেলে মো. জহির(৪৫), ইকরাম মোল্লা নুরু মোল্লা (৫০), মৃত আ: করিমের ছেলে আব্দুর রহিম (৪৮), কদম আলীর ছেলে নাসির উদ্দিন (৪৮), উত্তর জয়পাড়ার মৃত গোলাপ খাঁর ছেলে মো. তরিকুল ইসলাম (৪১), মৃত মাইনুদ্দিনের ছেলে মো. ইয়ানুছ (৫২), দক্ষিণ জয়পাড়ার মো. মুসলিমের ছেলে আবুল কালাম (৫৫), বৌ-বাজারের মৃত আবেদ আলীর ছেলে আজিজুল রহমান (৪০), মৃত আদম আলীর ছেলে মো. আক্কাস (৫০) এবং রঘরাজের ছেলে শ্রী সুবির হালদার (৪৬)। পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে দোহার থানার এএসআই মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্সসহ উপজেলার চর-জয়পাড়ার একটি নির্মাণাধীন বাড়ীতে জুয়ার আসরে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে হাতেনাতে ১১ জুয়ারীকে জুয়ার উপকরনসহ আটক করে পুলিশ। পরে মঙ্গলবার তাদেরকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবার ভ্রাম্যমান আদালতে নেওয়া হলে আদালত আটককৃত প্রত্যেককে ৩ হাজার টাকা জরিমানা করেন।

অন্য খবর  দোহারের ইকরাশিতে চলছে অবাধে জুয়ার আসর

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা আক্তার রিবা বলেন, আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করায় এবং ভবিষ্যতে আর জুয়া না খেলার প্রতিশ্রুতির মুচলেকা দেয়ায় প্রত্যেকে আর্থিক জরিমানা করে মুক্তি দেয়া হয়েছে।

Comments

comments