দোহারে হামলায় আওয়ামীলীগ নেতা আহত

1650

ঢাকার দোহার উপজেলায় সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন ফজর আলী ( ৫৫) নামে এক আওয়ামীলীগ নেতা। তিনি দোহার উপজেলা আওয়ামী মৎস্যলীগের সহ-সভাপতি এবং বেগম আয়েশা স্কুল এন্ড কলেজের অভিভাবক প্রতিনিধি সদস্য। তার বাড়ি দোহার পৌরসভার খালপাড় বৌবাজারে। ফরজ আলীর বরাতে জানা যায়, গত বুধবার রাতে ফজর আলী তার বড় মেয়ের বাড়ি পালামগঞ্জ থেকে তার নিজ বাসায় যাওয়ার সময় রাত আনুমানিক ৯ঃ০০ টায় এক দল সন্ত্রাসী তার উপর হামলা চালায়। লটাখোলার চিতাঘাটা কালভার্টের সামনে ১০/১২জন মিলে হামলা চালায় বলে তিনি অভিযোগ করেন।

ফজর আলী অভিযোগ করেন, তাকে যারা হামলা করে আহত করে, তারা তাকে রড দিয়ে পিটিয়ে আহত করে মৃত ভেবে চলে যায়। হামলাকারীরা হলো শফিক- পিতা রহম আলী, বাইল্যা (৪৫) পিতা মৃত রহআলী, নান্নু (৩০)- পিতা রাজু, রনি -পিতা মোকসেদ, রাজিব -পিতা মোন্নাফ, আল আমিন -পিতা খলিল , বাবু- পিতা পাগলা।
ফজর আলী বলেন, আমার জ্ঞান ফিরলে, আমি আমার মোবাইল থেকে দোহার থানার ওসি সাজ্জাদ হোসেনকে ফোন দিলে, তিনি এসআই মফিজকে পাঠিয়ে আমাকে উদ্ধার করে দোহার উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

অন্য খবর  দোহার-নবাবগঞ্জে উৎসব মুখর পরিবেশে স্বাধীনতা দিবস পালিত

এই বিষয়ে দোহার থানা তদন্ত কর্মকর্তা আরাফাত হোসেন বলেন, আমরা বিষয়টি জেনেছি। কিন্তু আহত ব্যাক্তি এবিষয় নিয়ে কোন মামলা বা অভিযোগ করেনি। করলে আমরা ব্যাবস্থা নিবো।

Comments

comments