দোহারে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ: এক মাসেও গ্রেফতার হয়নি অভিযুক্ত

61
দোহারে স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ: এক মাসেও গ্রেফতার হয়নি অভিযুক্ত

কা জেলার দোহার উপজেলা নুরপুরে গ্রামে চতুর্থ শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।  অভিযুক্ত শেখ সবুজ দোহার উপজেলার নুরপুর গ্রামের মৃত শেখ মুন্নাফের ছেলে।

এ ঘটনায় ধর্ষণের শিকার হওয়া ওই শিক্ষার্থীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সবুজের বিরুদ্ধে দোহার থানায় একটি মামলা করেছে। কিন্তু মামলার প্রায় এক মাস পার হলেও অভিযুক্ত সবুজকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার এজাহার থেকে জানা যায়, গত ১৭ সেপ্টেম্বর দুপুরে অভিযুক্ত শেখ সবুজ ওই শিক্ষার্থীকে প্রেমের প্রেলোভন দেখিয়ে নুরপুর গ্রামের শিউলি আক্তারের বাড়িতে নিয়ে যায়। পরে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় তার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এলে সবুজ সেখান থেকে পালিয়ে যায়। পরে ধর্ষণের শিকার ওই শিক্ষার্থী বাড়ি ফিরে তার বাবা-মাকে বিষয়টি জানালে পরের দিন (১৮ সেপ্টেম্বর) তার বাবা ইকলাছ বাদী হয়ে সবুজের বিরুদ্ধে দোহার থানায় একটি ধর্ষণ মামলা করেন।

ধর্ষিত শিক্ষার্থীর বাবা বলেন, মামলার প্রায় এক মাস পেরিয়ে গেলেও অভিযুক্ত আসামীকে ধরতে পারেনি পুলিশ। আমি সবুজের বিচার চাই।

অন্য খবর  উন্নয়ন নেই বাঁশতলা থেকে মৈনটঘাট সড়কের

এ বিষয়ে মামলার দায়িত্বে থানা এসআই মো. আনোয়ার হোসেন বলেন, এখনো মেডিকলে রির্পোট পাওয়া যায়নি। ঘটনার পর থেকেই আসামী পলাতক আছে। সবুজকে গ্রেফতার করতে চেষ্টা করে যাচ্ছি।

Comments

comments