দোহারে সততা সংঘের সমাবেশ ও মত বিনিময় সভা অনুষ্ঠিত

40
সততা সংঘ

“ন্যায়নীতি সততায় জেগে ওঠো তারুণ্য” এই স্লোগানকে সামনে রেখে ঢাকা জেলা দুর্নীতি দমন কমিশন সততা সংঘের সমাবেশ ও মত বিনিময় সভার আয়োজন করে। ২৪ আগষ্ট দোহারের মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দোহার উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সার্বিক সহযোগিতায় দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি জনাব মুজিবুল হায়দারের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্নীতি দমন কমিশনের মাননীয় কমিশনার জনাব এ এফ এম আমিনুল ইসলাম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দুর্নীতি প্রতিরোধে সর্বদা সকলকে সচেষ্ট থাকতে হবে। কিছু কুচক্রী মহল দুর্নীতিকে প্রশ্রয় দিয়ে দুর্নীতিমুক্ত সমাজ বির্নিমানে বাধা সৃষ্টি করছে। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান শিক্ষার্থীরা আগামী দিনে দেশের কর্ণধার। তাই তিনি দুর্নীতিমুক্ত দেশ গড়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। এর আগে তিনি মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়ে সততা ষ্টোরের উদ্বোধন করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ঢাকা জেলা দুর্নীতি দমন কমিশনের পরিচালক আক্তার হোসেন, দোহার উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার(ভূমি) জনাক জ্যোতি চন্দ্র বিকাশ, মুকসুদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব অধ্যাপক এম এ হান্নান, দোহার উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক জনাব একলাল উদ্দিন, মুকসুদপুর শামসুদ্দিন শিকদার উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মহসিন শিকদার চঞ্চল এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক।

অন্য খবর  বিলাশপুর নয়, পদ্মার ওপারেই বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক বিমানবন্দর

Comments

comments