দোহারে শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী নির্যাতনের অভিযোগ

282

দোহার উপজেলার রাইপাড়া ইউনিয়নের ইকরাশি আদর্শ উচ্চ বিদ্যালয়ে সাবিকুন নাহার নামে ৮ শ্রেনির এক ছাত্রীকে শারিরিক নির্যাতনের অভিযোগ উঠেছে একই স্কুলের ধর্ম শিক্ষক আহম্মদ আলীর বিরুদ্ধে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ৩ আগস্ট বৃহস্পতিবার স্কুলে ক্লাস চলাকালীন অবস্থায় পেছনের বেঞ্চে বসে থাকা তার আরেক সহপাঠি্র কাছে কি পড়া তা জানতে চাইলে শিক্ষক আহম্মদ আলী তার ডান কানে দুইটি থাপ্পড় মারেন। এতে সাবিকুন নাহার বেঞ্চে পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। পরে অজ্ঞান হলে পড়লে বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার তাকে প্রাথমিক চিকিৎসা দিলে সে সেরে উঠলে তাকে বাসায় নিয়ে যাওয়া হলে। কিন্তু শনিবার সকালে তার অবস্থার অবনতি ঘটলে হলে তাকে আবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক আহম্মদ আলীর সাথে বার বার মুঠোফোনে যোগাযোগের চেস্টা করা হলেও তাকে পাও্যা যায়নি। বিদ্যালয়ের প্রধান শিক্ষক একলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে প্রশাসনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ ব্যাপারে দোহার থানা ওসি সিরাজুল ইসলাম শেখ জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অন্য খবর  দোহার বিএনপি’র নেতৃত্বে কামরুল হুদা

 

Comments

comments