দোহারে ‘শান্তির অভিযাত্রী’ সামাজিক সংঠনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

56
শান্তির অভিযাত্রী

ঢাকার দোহারে শান্তির অভিযাত্রী ছাত্র ও সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে ২০১৭ সালের প্রাথমিক শিক্ষা সমাপনী পরিক্ষায় জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। মুকসুদপুর ইউনিয়নের উত্তর মৌড়া নিউ আইডিয়াল হাই স্কুলের হলরুমে শিক্ষার্থীদের মাঝে এ সংবর্ধনা দেয়া হয়।

উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোঃ শাহাব উদ্দিন স্যারের উদ্বোধনি বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়। এসময় ২০১৭ সালের পঞ্চম শ্রেণিতে জিপিএ ৫ পাওয়া শিক্ষার্থীসহ প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীদের মাঝে সম্মাননা তুলে দেয়া হয়। শিক্ষকদের পক্ষ থেকে মোঃ রাসেল হোসেন, আসাদুজ্জামান সবুজ, আঃ সাত্তার শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য পেশ করেন। সংগঠনের পরিচিতি এবং এর কর্মকাণ্ড তুলে ধরেন উক্ত সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক তাজওয়ার মোঃ মুনির, এবং পাঠাগার সম্পাদক আদনান মাহমুদ সহ আরো অনেকে। সংগঠনটি ২০১৭ সালের ২৫ শে জুন যাত্রা শুরু করে। এরই মাঝে ত্রাণ বিতরণ, ব্লাড ডোনেশন, অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন সামাজিক কর্মকাণ্ডে স্বাক্ষর রেখেছেন। সভাপতির বক্তব্যে উক্ত সংগঠনের সভাপতি মোঃ সালমান মাহমুদ বলেন, আমরা হাটি হাটি পা পা করে এগুচ্ছি। আজকে তোমাদেরকে অনাড়ম্বর ভাবে সংবর্ধনা দেয়া হলো, ইনশাআল্লাহ অদূর ভবিষ্যতে আমাদের আরো সুন্দর এবং জাঁকজমকভাবে সংবর্ধনা দেয়ার প্রচেষ্টা থাকবে।

অন্য খবর  তিন প্রার্থীর মনোনয়ন বৈধ

উক্ত অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকমণ্ডলী এবং সংগঠনের পক্ষ থেকে ইসমাইল আহমেদ, সেলিম আশ্রাফ, নাঈম হোসেন, মোঃ দেলোয়ার সহ অন্যান্য সদস্যবৃন্দ এবং বিদ্যালয়ের শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments