দোহারে যুবলীগের বিক্ষোভ মিছিল

401
দোহারে যুবলীগের বিক্ষোভ মিছিল

সোমবার দোহার উপজেলায় জঙ্গিবাদ মৌলবাদ ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে দোহার উপজেলা যুবলীগ সভাপতি মোঃআলমাছ উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুর রহমান আকন্দ এর নেতৃত্বে এক বিক্ষোভ সমাবেশ ও মিছিল হয়। মিছিলটি দোহার উপজলার রতন চত্বর থেকে শুরু হয়ে থানার মোড় হয়ে কলেজ মোড় প্রদক্ষিণ করে রতন চত্বরে এসে, পথ সভার মাধ্যমে শেষ হয়।

এসময় যুবলীগ দোহার উপজেলা সভাপতি আলমাছ উদ্দিন বলেন, ১৯৭১ সালে ৭ই মার্চে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাষণে এক হয়ে, এদেশের ছাত্র-জনতা যুবসমাজ মুক্তি সংগ্রামে ঝাপিয়ে পড়েছিল। দেশকে স্বাধীন করেছিলো। আর আজকে মৌলবাদী গোষ্ঠী এই মামুনুল হক-রা সেই স্বাধীনতার বিরোধিতা করছে।

আলমাছ উদ্দিন আরো বলেন, আজ স্বাধীন দেশে জাতির জনকের কণ্যার নেতৃত্বে যখন এই দেশ উন্নয়নের চূড়ায় আহরণ করতে যাচ্ছে; ঠিক সেসময়ই সেসব প্রেতাত্মারা আবার শুরু করেছে বিরোধিতা। আজ তারা বিরোধিতা করছে আমাদের স্বাধীনতার, সংস্কৃতি ও বংগবন্ধুর ভাস্কর্য নির্মাণের। আমরা এসব প্রতিরোধ করবো।

যুবলীগ সেক্রেটারি আব্দুর রহমান আকন্দ বলেন, দোহার উপজেলা যুবলীগ, দোহার পৌরসভা যুবলীগসহ ৮টি ইউনিয়নের সকল যুবলীগ ভাইদের কে আহবান জানাচ্ছি, মামুনুল হক দোহারের যেখানে আগমন করবে, সেখানেই আমরা প্রতিরোধ গড়ে তুলবো। পাশাপাশি আগামি দিনগুলোর জন্য প্রস্তুত থাকার জন্য অনুরোধ করছি, যখন যে মুহুর্তে আপনাদের ডাক দেয়া হবে, সেই মহুর্তে রাজপথে ঝাপিয়ে পড়বেন।

অন্য খবর  দোহারে খান বাড়ির ধানের গোলায় লুকানো ছিল এক মাস!

এ সময় উপস্থিত ছিলো দোহার পৌরসভা যুবলীগের আহবায়ক দেওয়ান মোশারফ হোসেন, রাহিম কমিশনারসহ দোহার উপজেলা যুবলীগ, দোহার পৌরসভা ও সকল ইউনিয়ন যুবলীগ নেতা-কর্মী।

Comments

comments