দোহারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

64
দোহারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী বিপুল উৎসাহ উদ্দিপনার মধ্যে পালন করেছে দোহার উপজেলা যুবলীগ। প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোহার উপজেলা যুবলীগ এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এডভোকেট আব্দুল মান্নান খান।

দোহারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এই সভায় সভাপতিত্ব করেন দোহার উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ভিপি আলমাস উদ্দিন। সভায় সভাপতির বক্তব্যে ভিপি আলমাস বলেন দোহার উপজেলা যুবলীগ সব সময় বঙ্গবন্ধুর দেখানো পথে হেটেছে। দোহার উপজেলা যুবলীগ সব সময় আন্দোলন সংগ্রামে মাঠে থেকেছে এবং ভবিষ্যতেও থাকবে। এবং দেশ হাসিনার দেখানো উন্নয়নের মহাসড়কে হাটবে দোহার উপজেলা আওয়ামী যুবলীগ।

অনুষ্ঠানের প্রধান অতিথের বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী এডভোকেট আব্দুল মান্নান খান বলেন, সারা দেশ যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেখানো উন্নয়নের মহাসড়কে হাটছে ঠিক তখন স্বাধীনতা বিরোধী বিএনপি জামায়াত জোট সেই উন্নয়নের পথা বাধা হয়ে দাঁড়িয়েছে। কিন্তু জনগনকে সাথে নিয়ে আওয়ামী লীগ তা প্রতিহত করেছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বিশ্বে শান্তির মডেল। মাদার অব হিউমিনিটি বলে আজ শেখ হাসিনা সারা বিশ্বে পরিচিত। তাই দেশের উন্নয়নের কথা চিন্তা করে, দেশের শান্তি-শৃঙ্খলার স্বার্থে, বিশ্বে নিজের মাথা তুলে দাঁড়াতে আজ শেখ হাসিনার পিছনে এসে তার হাতকে শক্তিশালী করা ছাড়া আর কোন উপায় নেই।

অন্য খবর  দোহারে অজ্ঞাত নবজাতকের দেহ উদ্ধার

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে নিজের প্রার্থিতার ব্যাপারে স্পস্ট করে কিছু না বললেও মান্নান খান বলেন মাননীয় নেত্রী আমাকে এমন কিছু বলেছেন যা অন্য কাউকে বললে সে এখন সারা দিন লাফাত।

দোহারে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এছাড়া বিশেষ অতিথির বক্তব্যে দোহার উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নুরুল হক বেপারী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। আমাদের এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে। এই সময় তিনি দোহার উপজেলা যুবলীগের অনুষ্ঠানের দিন বাস ভর্তি করে বিপিএলের খেলা দেখানোর জন্য ঢাকায় দর্শক পাঠানোর সমালোচনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি বাবু নির্মল রঞ্জন গুহ, ঢাকা জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বজলুর রহমান কামাল, ঢাকা জেলা সহ-সভাপতি ফজলুল হক, বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আনারকলি পুতুল, দোহার উপজেলা আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম বাবুল, দোহার উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আলী আহসান খোকন, ঢাকা জেলা যুবলীগের সভাপতি সফিউল আজম খান বারকু, সাধারন সম্পাদক মিজানুর রহমান, ঢাকা জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ও নারিশা ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিন দ্বরানী, সাংগঠনিক সম্পাদক মাসুদ মোল্লা, কেন্দ্রীয় যুবলীগের সদস্য ও নয়াবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামীম আহমেদ হান্নান প্রমুখ।

অন্য খবর  রাঢ়ীখালে বালুর ট্রাকের হাতে পথচারী খুন!‍

Comments

comments